সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
এপ্রিলের ২৬ দিনে ১৬৮ কোটি ডলার রেমিট্যান্স পঞ্চগড় শালবাহান পরিষদের চেয়ারম্যান আশরাফুল ইসলাম এর বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ সংসদ সদস্যরা উপজেলা প্রার্থীর হয়ে প্রচারনা করলে ব্যবস্থা নেওয়া হবে- ইসি রাশেদা পঞ্চগড় বোদা থানা পুলিশের অভিযানে অজ্ঞান পার্টির দুজন আটক ডোমারে শহীদ ধীরাজ-মিজান স্মৃতি পাঠাগার ও মিলনায়তনের সাধারণ সভা অনুষ্ঠিত লালমনিরহাটের কালীগঞ্জে হিট স্ট্রোকে অটো চালকের মৃত্যু পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি নিহত ফুলবাড়ীতে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় সুন্দরগঞ্জে মাইদুলের ১১ বিয়ে, বউয়ের সর্বস্ব লুঠে নিয়ে দেন তালাক জিম্বাবুয়ে সিরিজে খেলবেন সাকিব?




সপ্তাহে একদিন বন্ধ থাকবে পেট্রোল পাম্প

সপ্তাহে একদিন বন্ধ থাকবে পেট্রোল পাম্প

নিউজ ডেস্ক :
দেশের সকল পেট্রোল পাম্প সপ্তাহে একদিন বন্ধ থাকবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা তৌফিক-ই-ইলাহী চৌধুরী।

সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সভা থেকে জানানো হয়, আগামীকাল থেকে এলাকাভিত্তিক লোডশেডিংয়ে যাচ্ছে দেশ। সরকারি-বেসরকারি অফিস ভার্চুয়ালি করারও সিদ্ধান্ত হয়েছে সভায়। দেশের ডিজেলভিত্তিক বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রগুলোতে বিদ্যুৎ উৎপাদন স্থগিত করা হয়েছে।

এছাড়া সরকারি-বেসরকারি অফিসের সময় এক থেকে দুই ঘণ্টা কমিয়ে আনার চিন্তাও করা হচ্ছে, তবে এখনও চূড়ান্ত হয়নি।

সভায় আরও উপস্থিত ছিলেন- বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব আহমেদ কায়কাউস, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব তোফাজ্জল হোসেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com