সোমবার, ১৩ মে ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
ডোমারে নির্বাচনী ফলাফল কক্ষ ভাংচুরের মামলায় পৌর আ”লীগের সাধারণ সম্পাদক ময়নুল গ্রেফতার রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘ আন্তর্জাতিক চাপ অব্যাহত রাখবে এসএসসির ফলপ্রকাশ ডোমারে জিপিএ-৫ পেয়েছে ২শত ৫৭ জন লালমনিরহাটে পাঠদান চলাকালীন সময়ে বিদ্যালয় আগুন,দুটি শ্রেণীকক্ষ পুড়ে ছাই ডোমারে ছমির উদ্দিন পোকালাগা পীর সাহেবের ওরশ শরীফ উপলক্ষে দোয়া মাহফিল ঐতিহ্যবাহী শ্যামাসুন্দরী পুনরুজ্জীবিত করতে অভিযান সুন্দরগঞ্জে সড়ক তো নয় যেন বাড়ির উঠান! ঝুঁকিতে পথচারি ও যানবাহন লম্বা কোটে বেবি বাম্প লুকোনোর চেষ্টা ক্যাটরিনার ‘মার্কিন অস্ত্র ব্যবহার করে ইসরায়েল গাজায় আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে’ ‘তৃণমূল থেকে উন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য’




পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি নিহত

পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি নিহত

জুনায়েত হাসান রাকিব পাটগ্রাম লালমনিরহাট প্রতিনিধি :
পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়নে ৮৪৮ নম্বর মেইন পিলারের ৯ নম্বর সাব পিলারের ওপারে ভারতীয় ১৬৯ বিএসএফ ব্যাটালিয়নের ডোরাডাবরী ক্যাম্পের বিএসএফ টহল দলের সদস্যের গুলিতে শ্রীরামপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ডাঙ্গাপাড়া এলাকার মৃত. অপির উদ্দিনের ছেলে আবুল কালাম ডাকু(২৪) নিহত হয়। শুক্রবার(২৬ এপ্রিল) ভোর আনুমানিক ৪টার দিকে এ ঘটনা ঘটে।
জানা যায় বৃহস্পতিবার রাত ১১টার দিকে ৭/৮ কয়েকজন একটি গ্রুপ গরু পারাপারে জন্য শ্রীরামপুর ইউনিয়নের পকেট সীমান্তের ৮৪৮ নম্বর মেইন পিলারের ৯ নম্বর সাব পিলারের ওপারে ভারতীয় গরু ব্যবসায়ীদের সহযোগীতায় গরু আনতে যায়। এ সময় ভারতীয় ১৬৯ বিএসএফ ব্যাটালিয়নের ডোরাডাবরী ক্যাম্পের টহল দলের সদস্যের চোরাকারবারীদের লক্ষ্য করে গুলি ছুড়ে। এতে গুলি বিদ্ধ হয়ে আহত হলে সঙ্গীয়রা তাকে উদ্ধার করে নিয়ে আসে। পরে তাকে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

৬১ বিজিবি ব্যাটালিয়নের ঝালাংগী কাম্পের ইনচার্জ নায়েব সুবেদার নুরুল আমিন বলেন, ‘বিএসএফের গুলিতে আবুল কালাম ডাকু নামে একজন যুবক নিহত হয়েছে।তিনি আরও বলেন, ‘এ ঘটনায় বিজিবির পক্ষ কড়াপ্রতিবাদপত্র পাঠিয়ে বিএসএফকে পতাকা বৈঠকের আহবান জানানো হয়েছে।’

পাটগ্রাম থানার ওসি মোঃ আবু সাইদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘বিএসএফের গুলিতে আহত যুবক আবুল কালাম ডাকুকে উদ্ধার করে পরিবারের সদস্যরা পাটগ্রাম হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। উপ-পরিদর্শক(এসআই) আবুল কালাম আজাদকে পাটগ্রাম হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি নিহতের সুরতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য লাশ লালমনিরহাট ২৫০ শয্যা হাসপাতালে পাঠানোর প্রস্তুতি নিচ্ছেন। এঘটনায় একটি ইউডি মামলা করা হবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com