সোমবার, ১৩ মে ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
ডোমারে নির্বাচনী ফলাফল কক্ষ ভাংচুরের মামলায় পৌর আ”লীগের সাধারণ সম্পাদক ময়নুল গ্রেফতার রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘ আন্তর্জাতিক চাপ অব্যাহত রাখবে এসএসসির ফলপ্রকাশ ডোমারে জিপিএ-৫ পেয়েছে ২শত ৫৭ জন লালমনিরহাটে পাঠদান চলাকালীন সময়ে বিদ্যালয় আগুন,দুটি শ্রেণীকক্ষ পুড়ে ছাই ডোমারে ছমির উদ্দিন পোকালাগা পীর সাহেবের ওরশ শরীফ উপলক্ষে দোয়া মাহফিল ঐতিহ্যবাহী শ্যামাসুন্দরী পুনরুজ্জীবিত করতে অভিযান সুন্দরগঞ্জে সড়ক তো নয় যেন বাড়ির উঠান! ঝুঁকিতে পথচারি ও যানবাহন লম্বা কোটে বেবি বাম্প লুকোনোর চেষ্টা ক্যাটরিনার ‘মার্কিন অস্ত্র ব্যবহার করে ইসরায়েল গাজায় আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে’ ‘তৃণমূল থেকে উন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য’




পীরগাছায় নিখোঁজের ৫দিন পর যুবকের লাশ উদ্ধার

পীরগাছায় নিখোঁজের ৫দিন পর যুবকের লাশ উদ্ধার

তাজরুল ইসলাম, পীরগাছা (রংপুর) প্রতিনিধি :
রংপুরের পীরগাছায় নিখোঁজের ৫দিন পর সুজন মিয়া (১৪) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পীরগাছা থানা পুলিশ। গতকাল বুধবার সকালে উপজেলার সাতঘড়িপাড়া একটি পুকুর পাড়ে আবর্জনা দিয়ে ঢেকে রাখা লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। নিহত সুজন মিয়া উপজেলার অন্নদানগর ইউনিয়নের প্রতাবজয়সেন গ্রামের দিনমজুর ইদ্রিস আলীর ছেলে। সে এলাকায় কাঁঠ মিস্ত্রির হেলপার হিসেবে কাজ করতো।
জানা গেছে, গত ২৪ জানুয়ারী রাতে কে বা কাহারা মোবাইল ফোনে সুজন মিয়াকে ডেকে নেয়। এরপর থেকে তাকে খুঁজে না পাওয়ায় তার পিতা ইদ্রিস আলী গত মঙ্গলবার পীরগাছা থানায় একটি সাধারন ডাইরী করেন। গতকাল বুধবার সকালে স্থানীয় লোকজন মাঠে কাজ করতে গিয়ে সাতঘড়িপাড়া গ্রামের একটি পুকুর পাড়ে আবর্জনা দিয়ে ঢাকা অবস্থায় সুজনের লাশ দেখতে পেয়ে পীরগাছা থানায় খবর দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
এ ব্যাপারে মামলা তদন্তকারী কর্মকর্তা পীরগাছা থানার ওসি (তদন্ত) আজিম উদ্দিন বলেন, সুজন হত্যার রহস্যে উদঘাটন ও হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com