সোমবার, ১৩ মে ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
ডোমারে নির্বাচনী ফলাফল কক্ষ ভাংচুরের মামলায় পৌর আ”লীগের সাধারণ সম্পাদক ময়নুল গ্রেফতার রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘ আন্তর্জাতিক চাপ অব্যাহত রাখবে এসএসসির ফলপ্রকাশ ডোমারে জিপিএ-৫ পেয়েছে ২শত ৫৭ জন লালমনিরহাটে পাঠদান চলাকালীন সময়ে বিদ্যালয় আগুন,দুটি শ্রেণীকক্ষ পুড়ে ছাই ডোমারে ছমির উদ্দিন পোকালাগা পীর সাহেবের ওরশ শরীফ উপলক্ষে দোয়া মাহফিল ঐতিহ্যবাহী শ্যামাসুন্দরী পুনরুজ্জীবিত করতে অভিযান সুন্দরগঞ্জে সড়ক তো নয় যেন বাড়ির উঠান! ঝুঁকিতে পথচারি ও যানবাহন লম্বা কোটে বেবি বাম্প লুকোনোর চেষ্টা ক্যাটরিনার ‘মার্কিন অস্ত্র ব্যবহার করে ইসরায়েল গাজায় আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে’ ‘তৃণমূল থেকে উন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য’




রংপুর নগরীতে নেশাগ্রস্থ স্বামীর হাতে ২ সন্তানসহ স্ত্রী খন

রংপুর নগরীতে নেশাগ্রস্থ স্বামীর হাতে ২ সন্তানসহ স্ত্রী খন

স্টাফ রিপোর্টার :

রংপুর নগরীর বাহার কাছনা (কাছনার দোলা) এলাকায় দুই সন্তান, অন্তস্বত্বা গৃহবধূসহ তিন জনের মরদেহ উদ্ধার করেছে র‍্যাব।
রোববার সকালে রংপুর নগরীর বাহার কাছনা (কাছনার দোলা) এলাকায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। এলাকাবাসী ও প্রশাসনের ধারণা ভোর রাতে হত্যাকান্ডটি ঘটতে পারে। অন্তস্বত্বা স্ত্রী তাসনিয়া আক্তার রত্না (৩৫) সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। রত্না ও দুই সন্তানকে হত্যার অভিযোগে সন্দেহভাজন স্বামী আব্দুর রাজ্জাককে আটক করেছে র‍্যাব।এ সময় ওই বাড়ী থেকে মা ও দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।
এলাকাবাসী জানায় রিকশাচালক আবদুর রাজ্জাক নেশাগ্রস্ত ছিলো। তাদের ধারণা নেশাগ্রস্ত অবস্থায় গলা কেটে তার স্ত্রীকে এবং দুই শিশু সন্তানকে শ্বাসরোধ করে হত্যা করেছে।

এ ঘটনায় র‍্যাব এর কোম্পানি কমান্ডার মোতাহার হোসেন জানান রাজ্জাককে গ্রেফতার করা হয়েছে, হত্যাকান্ড ঘটানোর পর রাজ্জাক তার গলা কেটে নিজেই আত্মহত্যার চেষ্টা করেন। বর্তমানে র‍্যাবের পাহারায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রাজ্জাকের চিকিৎসা চলছে।
তাকে জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত তথ্য জানা যাবে। গৃহবধূসহ তিন জনের মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি বলেন এখন পর্যন্ত এ হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নেশাগ্রস্ত রিকশা চালক পারিবারিক কলহের জের ধরে এঘটনা ঘটাতে পারে।
স্থানীয় ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বাহার কাছনা কাকিনা ব্রিজ সংলগ্ন (কাছনার দোলা) এলাকার বাসিন্দা রিকশাচালক আবদুর রাজ্জাক প্রায় স্ত্রীর সাথে ঝগড়া করে মার ডাং করতো।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com