মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
এপ্রিলের ২৬ দিনে ১৬৮ কোটি ডলার রেমিট্যান্স পঞ্চগড় শালবাহান পরিষদের চেয়ারম্যান আশরাফুল ইসলাম এর বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ সংসদ সদস্যরা উপজেলা প্রার্থীর হয়ে প্রচারনা করলে ব্যবস্থা নেওয়া হবে- ইসি রাশেদা পঞ্চগড় বোদা থানা পুলিশের অভিযানে অজ্ঞান পার্টির দুজন আটক ডোমারে শহীদ ধীরাজ-মিজান স্মৃতি পাঠাগার ও মিলনায়তনের সাধারণ সভা অনুষ্ঠিত লালমনিরহাটের কালীগঞ্জে হিট স্ট্রোকে অটো চালকের মৃত্যু পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি নিহত ফুলবাড়ীতে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় সুন্দরগঞ্জে মাইদুলের ১১ বিয়ে, বউয়ের সর্বস্ব লুঠে নিয়ে দেন তালাক জিম্বাবুয়ে সিরিজে খেলবেন সাকিব?




ডোমারে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালন

ডোমারে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালন

মোসাদ্দেকুর রহমান সাজু, ডোমার নীলফামারী প্রতিনিধিঃ
“স্মার্ট বাংলাদেশ গড়ি, ভোক্তার স্বার্থে কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নীলফামারীর ডোমারে ‘বিশ্ব ভোক্তা অধিকার দিবস-২০২৪ ইং উপলক্ষ্যে আলোচনা সভা ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ১৫ মার্চ সকাল সাড়ে দশটায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বিশ্ব ভোক্তা অধিকার দিবসের আলোচনা সভা ও সেমিনার অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ নাজমুল আলম বিপিএএ সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক আল-আমিন রহমান, ডোমার নাট্য সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সহিদার রহমান মানিক, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা আব্দুল বারী, ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল আলম, দৈনিক ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি মোজাফ্ফর আলী, সমকাল প্রতিনিধি রওশন রশীদ, যায়যায়দিন প্রতিনিধি জুলফিকার আলী ভুট্টো, টিসিবি ডিলার জুম্মা রহিম দুলু প্রমুখ।
উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন শ্রেণির ব্যাবসায়ী, গন্যমান্য ব্যক্তিবর্গ এবং জনপ্রতিনিধিগন আলোচনা সভা ও সেমিনার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com