রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন




পাটগ্রামে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু

পাটগ্রামে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু

জুনায়েত হাসান রাকিব পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি
লালমনিরহাটের পাটগ্রামে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (২০ এপ্রিল) সকালে উপজেলার বুড়িমারী-পাটগ্রাম রেলপথের ঘুন্টি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত আব্দুর রাজ্জাক (৩৩) রংপুর জেলার মিঠাপুকুর থানার বলদীপুকুর এলাকার মৃত সেকেন্দর আলী ছেলে। আব্দুল রাজ্জাক রেলওয়ে লালমনিরহাট শাখায় খালাসী পদে চাকরি করতেন।
পুলিশ সুত্রে জানা যায়, আব্দুর রাজ্জাক পরিচিত হুমায়ুুন কবির রুবেল এর বিবাহ অনুষ্ঠানের দাওয়াতে এসেছিল বলে জানা যায়। শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে
উফারমাড়া এলাকার আব্দুর রাজ্জাক হাজরা বেগম বলেন, ‘ঘন্টি বাজার হইতে রেললাইন দিয়ে হাটতেছে এবং কানে মোবাইল নিয়ে কথা বলতে বলতে সামনে এগিয়ে যাচ্ছে এসময় বুড়িমারীতে থেকে একটি ট্রেন আসে আমার এতো চিল্লাচিল্লি করলেও সে আর শুনেনি এবং সেই ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় তার।
পাটগ্রাম রেলওয়ে স্টেশন মাষ্টার নুর আলম ঘটনা সততা নিশ্চিত করে বলেন, ‘সে আমাদের রেলের স্টাফ ছিলেন। বন্ধুর বাড়িতে বিয়ের দাওয়াত খেতে এসেছিল সকালে বুড়িমারী কমিনিউটর ৬৬ ডাউট ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান তিনি।
পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ চৌধুরী বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিয়ে খেতে এসে ট্রেনে কাটা পরে মারা গেছেন তিনি। লালমনিরহাট রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে তারা ব্যাবস্থা নিবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com