রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন




ডোমার উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল করলেন যারা

ডোমার উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল করলেন যারা

মোসাদ্দেকুর রহমান সাজু, ডোমার নীলফামারী প্রতিনিধিঃ
আসছে আগামী ০৮ই মে ডোমার উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান পদে ০৮ জন ভাইস চেয়ারম্যান পদে ০৮ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ০৫ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন।


সোমবার ১৫ এপ্রিল সকাল থেকে শুরু করে বিকেল ৪টা পর্যন্ত প্রার্থীদের মনোনয়ন পত্র জমা নেন উপজেলা নির্বাচন কমিশন।
চেয়ারম্যান পদে যারা মনোনয়ন পত্র দাখিল করেছেন তারা হলেন উপজেলা আ”লীগের সভাপতি এ্যাডঃ মনোয়ার হোসেন, উপজেলা আ”লীগের সাধারণ সম্পাদক মঞ্জরুল হক চৌধুরী, সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ”লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালেক সরকার, মো: রাকিব আহসান প্রধান (স্বতন্ত্র), নীলফামারী জেলা আ”লীগের সদস্য সরকার ফারহানা আখতার সুমি, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, মদন মোহন সিংহ (স্বতন্ত্র) এবং এহসানুল হক (স্বতন্ত্র)।


ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য রাশেদুজ্জামান রাশেদ, উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি রোকনুজ্জামান রানা, দিলীপ কুমার মুখোপাধ্যায়, মো: জামাল উদ্দিন, মাসুম বিল্লাহ, মো: মতিউর রহমান, রণজিৎ কুমার রায় এবং এ,টি,এম মিরাজুল কবীর।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, লাইলী বানু, শিল্পী আক্তার বানু, সন্ধা রানী, এবং মোছা: ফেরদৌসি বেগম।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com