রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন




ডিমলায় উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

ডিমলায় উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নীলফামারীর ডিমলা উপজেলা নির্বাচন অফিসারের নিকট তিন পদের বিপরীতে ১৪ জন প্রার্থী তাদের নিজনিজ মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
১৫ এপ্রিল বিকেল ৪ ঘটিকা পর্যন্ত উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের মনোনয়ন পত্র জমা প্রদানের শেষ সময় ছিল। এরআগে প্রার্থীরা অনলাইনে মনোনয়ন দাখিল করলেও ১৫ এপ্রিল সোমবার ছিল মনোনয়ন পত্রের হার্ড কপি জমা প্রদানের শেষ দিন।
উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা শুভ কুমার সরকার প্রতিবেদককে জানিয়েছেন ১ম ধাপে দেশে ১৫২ টি উপজেলায় আগামী ৮ মে/ ২৪ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়ন পত্র যাচাই বাছাই ১৭ এপ্রিল, প্রত্যাহার ২২ এপ্রিল এবং প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল।
তিনি আরও জানান, উপজেলা পরিষদ নির্বাচনে, চেয়ারম্যান পদে ৪ জন। ভাইস চেয়ারম্যান পদে ৭ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী তাদের নিজনিজ মনোনয়ন দাখিল করেছেন।
চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন,
উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য মো: ফেরদৌস পারভেজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: আনোয়ারুল হক সরকার মিন্টু, সাবেক উপ- কর কমিশনার ও সাবেক গয়াবাড়ী ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান এবং বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম।
ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন মো: স্বপন, মো: মোফাক্কারুল ইসলাম (পেলব), মো: হামিদার রহমান, শ্রী উত্তম কুমার রায়, মো: আবু সাঈদ, নীরেন্দ্র নাথ রায় ও সুজয় চন্দ্র রায়।

মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন মোছা: আয়েশা সিদ্দিকা, মোছা: পারুল বেগম ও মোছা: জাহানারা বেগম।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com