মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন




ডোমারে শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন ও শেখ রাসেল দিবস পালন

ডোমারে শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন ও শেখ রাসেল দিবস পালন

মোসাদ্দেকুর রহমান সাজু, ডোমার নীলফামারী প্রতিনিধি :
“শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্নবিশ্বাস” এই প্রতিপাদ্যকে সামনে রেখে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ সন্তান, ডিজিটাল বাংলাদেশের রুপকার, ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেল এর ৫৮ তম জন্মদিন ও শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে নীলফামারীর ডোমারে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৮ সেপ্টেম্বর) সকাল ৭ টায় শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে দিনের কর্মসুচীর সুচনা হয়। সকাল ১০টায় চিত্রাংকন প্রতিযোগিতা এবং ৮ থেকে ১২ বছরের শিশুদের মাঝে কুইজ প্রতিযোগিতা শেষে ১১ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা পল্লী উন্নয়ন (বিআরডিবি) কর্মকর্তা রাকিবুল আহমেদ চৌধুরীর সঞ্চালনায় এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহিনা শবনম এর সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মালেক সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার নুরননবী, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুরুল হক চৌধুরী, উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্মকর্তা কৃষিবিদ আনিসুজ্জামান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাকেরিনা বেগম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আমির হোসেন, ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম, করিমুল ইসলাম, ডোমার প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান চয়ন, সিনিয়র সহ-সভাপতি আবু ফাত্তাহ কামাল পাখি প্রমুখ বক্তব্য রাখেন।
এসময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ রাজনৈতিক দলের সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, সুধীজন, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে শেখ রাসেল সহ ১৫ই আগষ্টে যারা শাহাদাৎ বরণ করেছেন তাদের আত্নার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল শেষে পুরস্কার বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com