রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন




স্বাস্থ্যবিধির মেনেই স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকীর পালন

স্বাস্থ্যবিধির মেনেই স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকীর পালন

স্টাফ রিপোর্টার :
একদিকে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী অন্যদিকে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার তর্থ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন। দিবস দুটিকে কেন্দ্র করে রংপুর জেলা স্বেচ্ছাসেবক নানারকম কর্মসূচি হাতে নিয়েছিল।
সকাল ১১ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে বঙ্গবন্ধু চত্ত্বরে একটি মেহগনি চারা রোপনের মার্ধ্যমে রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক বাবু ধনজিৎ ঘোষ তাপস এর পরিচালনায় উপজেলা ভিত্তিক চারাগাছ রোপণ কর্মসূচির উদ্ভোধন করেন রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ। এরপর স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী ও পথচারীদের মাঝে বিনামূল্যে চার শতাধিক ফলজ, বনজ ও ঔষুধী চারাগাছ বিতরণ করা হয়।
এর আগে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে ১ম কর্মসূচি পতাকা উত্তোলন দিয়ে শুরু করলো রংপুর জেলা শাখা। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের বেতপট্টি মোরস্থ রংপুর জেলা আওয়ামীলীগের কার্যালয়ে সকাল ৮ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন কর্মসূচি সম্পন্ন করেন রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুইট সহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।
প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা বিনিময় করে আরও উপস্থিত ছিলেন রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনি।
উক্ত কর্মসূচি সফল করতে অন্যান্য নেতাকর্মীদের মধ্যে আরও উপস্থিত ছিলেন জেলা শাখার সহ সভাপতি মাইদুল হাসান পপু, অন্তর রহমান,সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, মেহেদী হাসান সাফি,আব্দুর রাজ্জাক,আনোয়ার জান্নাত, দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম রবিন, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, আহসান হাবীবসহ অন্যান্য।
এবং বাদ আসর সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে মিলাদের আয়োজন করা হয়েছে।
উক্ত কর্মসূচি সফলভাবে সম্পন্নকরণে স্বাস্থ্যবিধি(মাক্স ব্যাবহার, হ্যান্ড স্যানিটেশনসহ অন্যান্য) বিষয়টি রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে সর্বদাই নজর রাখা হয়েছিল

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com