সোমবার, ১৩ মে ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
ডোমারে নির্বাচনী ফলাফল কক্ষ ভাংচুরের মামলায় পৌর আ”লীগের সাধারণ সম্পাদক ময়নুল গ্রেফতার রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘ আন্তর্জাতিক চাপ অব্যাহত রাখবে এসএসসির ফলপ্রকাশ ডোমারে জিপিএ-৫ পেয়েছে ২শত ৫৭ জন লালমনিরহাটে পাঠদান চলাকালীন সময়ে বিদ্যালয় আগুন,দুটি শ্রেণীকক্ষ পুড়ে ছাই ডোমারে ছমির উদ্দিন পোকালাগা পীর সাহেবের ওরশ শরীফ উপলক্ষে দোয়া মাহফিল ঐতিহ্যবাহী শ্যামাসুন্দরী পুনরুজ্জীবিত করতে অভিযান সুন্দরগঞ্জে সড়ক তো নয় যেন বাড়ির উঠান! ঝুঁকিতে পথচারি ও যানবাহন লম্বা কোটে বেবি বাম্প লুকোনোর চেষ্টা ক্যাটরিনার ‘মার্কিন অস্ত্র ব্যবহার করে ইসরায়েল গাজায় আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে’ ‘তৃণমূল থেকে উন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য’




লালমনিরহাটে পান খেতে বাইরে গেলেন বাবা-মা, এই সুযোগে ধর্ষণ

লালমনিরহাটে পান খেতে বাইরে গেলেন বাবা-মা, এই সুযোগে ধর্ষণ

লালমনিরহাট প্রতিনিধি :
লালমনিরহাটের হাতীবান্ধায় দশ বছরের এক শিশুকে ধর্ষণ করেছে লাজু নামে এক ভুট্টা ব্যবসায়ী। এ ঘটনায় ধর্ষকের বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার রাত ৯টার দিকে উপজেলার দক্ষিণ পারুলিয়ার জেলে পল্লিতে এ ঘটনা ঘটে। লাজু ওই এলাকার রাজ্জাক খলিফার ছেলে।
শিশুটির বাবা জানান, প্রতিদিনের মতো সোমবার রাতে খাবার খেয়ে শিশুটির বাবা-মা বাড়ির পাশে দোকানে পান খেতে যান। এই সুযোগে লাজু ঘরে প্রবেশ করে ওই শিশুকে ধর্ষণ করেন। এ সময় শিশুটির চিৎকারে তারা বাড়িতে এলে লাজু পালিয়ে যান। পরে স্থানীয়দের সহযোগিতায় ওই মেয়েকে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়।
পারুলিয়া ইউপি চেয়ারম্যান শফিউল আলম রোকন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি জানার পর পরই থানায় অবগত করা হলে পুলিশ এসে ধর্ষককে না পেয়ে তার বাবা রাজ্জাক খলিফাকে আটক করে।
হাতীবান্ধা থানার ওসি উমর ফারুক বলেন, ধর্ষকের বাবাকে থানায় নিয়ে আসা হয়েছে। এখনো থানায় লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com