শনিবার, ২০ Jul ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
বাইলজকে বাফুফেরই বৃদ্ধাঙ্গুলি, ব্রাদার্সকে প্রিমিয়ারে সুযোগ আম্বানীদের বিয়েতে টালি শিল্পীরা, বিস্ফোরক মন্তব্য শ্রীলেখার রংপুর জেলা ও মহানগর বিএনপির আয়োজনে গায়েবানা জানাজা অনুষ্ঠিত অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী লালমনিরহাটে কোটা সংস্কার আন্দোলনে সড়ক অবরোধ করে বিক্ষোভ কোটা আন্দোলন: হামলা-সংঘর্ষ-হত্যা নিয়ে যা বলছে জাতিসংঘ তিস্তায় ভেসে আসা সেই লাশ ভারতের সাবেক মন্ত্রীর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন আটোয়ারী থানার ওসি মুসা মিয়া বন্যার পানি কমে স্পষ্ট হচ্ছে ক্ষত, কৃষিতেই ক্ষতি ১০৫ কোটি টাকা রংপুরে পার্ক মোড় ও বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক আবু সাঈদের নামে নামকরণ




রাণীশংকৈলে নিখোঁজ হওয়া ৪ মাদ্রাসা শিক্ষার্থী উদ্ধার

রাণীশংকৈলে নিখোঁজ হওয়া ৪ মাদ্রাসা শিক্ষার্থী উদ্ধার

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিণিধি :
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে নিখোঁজের ৩ দিন পর ৪ জন মাদ্রাসা8শিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে। গত ৮ জুলাই রাণীশংকৈল থানার একটি চৌকস টিম ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানা পুলিশের সহযোগিতায় কলাপাগলা আবাসিক এলাকার একটি মুরগির ফার্ম থেকে ওই ৪ শিক্ষার্থীকে উদ্ধার করে।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়ন্ত কুমার সাহা বুধবার (১০ জুলাই) দুপুরে প্রতিবেদককে এ তথ্য নিশ্চিত করেন। পুলিশ জানায়, উপজেলার নেকমরদ ইউনিয়নের ভবানীপুর কওমী এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসায় অধ্যায়নরত থেকে ওই ৪ শিক্ষার্থী ৩ দিন আগে নিখোঁজ হয়। উদ্ধারকৃত শিক্ষার্থীরা হলেন- ঠাকুরগাঁও সদর উপজেলার ফতেপুর গ্রামের সাদিকুল ইসলামের ছেলে নাদিম ইসলাম (১৪) রাণীশংকৈল উপজেলার রাতোর ইউনিয়নের রাতোর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মেহেদী হাসান (১৫) একই উপজেলার ফড়িংগাদিঘি গ্রামের মৃত লিটনের ছেলে রাফিজুল ইসলাম (১৪) এবং একই উপজেলার টাঙাগজ গ্রামের আইনুল হকের ছেলে হাবিবুর রহমান (১৩)। ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠকের দেয়া প্রতিবেদন ও রাণীশংকৈল থানা পুলিশ সুত্রে জানা গেছে,গত ৬ জুলাই ওই মাদ্রাসা থেকে ওই ৪ শিক্ষার্থী নিখোঁজ হয়। ওই দিনেই ওই মাদ্রাসা সুপার রমজান আলী এ নিয়ে রাণীশংকৈল থানায় একটি লিখিত অভিযোগ করেন।প্রেক্ষিতে জেলা পুলিশ সুপার রাণীশংকৈল থানা পুলিশকে নির্দেশ দিলে তারা ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থেকে তাদের উদ্ধার করতে সক্ষম হয়। রাণীশংকৈল থানার ওসি আরো জানান, ওই ৪ শিক্ষার্থী মাদ্রাসার পড়াশোনার চাপ নিতে না পাড়ায় মাদ্রাসা থেকে পালিয়েছিল।পালিয়ে তারা হালুয়াঘাট থেকে পরিবারের সঙ্গে ফোনে তাদের অবস্থান জানিয়েছিল।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com