শনিবার, ২০ Jul ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
বাইলজকে বাফুফেরই বৃদ্ধাঙ্গুলি, ব্রাদার্সকে প্রিমিয়ারে সুযোগ আম্বানীদের বিয়েতে টালি শিল্পীরা, বিস্ফোরক মন্তব্য শ্রীলেখার রংপুর জেলা ও মহানগর বিএনপির আয়োজনে গায়েবানা জানাজা অনুষ্ঠিত অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী লালমনিরহাটে কোটা সংস্কার আন্দোলনে সড়ক অবরোধ করে বিক্ষোভ কোটা আন্দোলন: হামলা-সংঘর্ষ-হত্যা নিয়ে যা বলছে জাতিসংঘ তিস্তায় ভেসে আসা সেই লাশ ভারতের সাবেক মন্ত্রীর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন আটোয়ারী থানার ওসি মুসা মিয়া বন্যার পানি কমে স্পষ্ট হচ্ছে ক্ষত, কৃষিতেই ক্ষতি ১০৫ কোটি টাকা রংপুরে পার্ক মোড় ও বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক আবু সাঈদের নামে নামকরণ




নীলফামারীতে যাত্রী সেজে অটো ভ্যান ছিনতাই, চালকের মৃত্যু

নীলফামারীতে যাত্রী সেজে অটো ভ্যান ছিনতাই, চালকের মৃত্যু

নীলফামারী প্রতিনিধি :
নীলফামারীতে স্বামী-স্ত্রী পরিচয়ে যাত্রী সেজে দিনে দুপুরে চালককে অজ্ঞান করে অটোভ্যান ছিনতাই করেছে দুর্বৃত্তরা। চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সামাদ (৬০) নামে ওই অটোভ্যান চালকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৯ জুলাই) রাত ৮টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ভ্যানচালকের মৃত্যু হয়।

নিহত আব্দুস সামাদ নীলফামারী সদর উপজেলার টুপামারী ইউনিয়নের নিত্যানন্দী এলাকার মৃত খট্টু মামুদের ছেলে।

এর আগে সোমবার (৮ জুলাই) নীলফামারী-ডোমার মহাসড়কের কচুয়া চৌরঙ্গী ব্রিজ পার হয়ে শ্মশান ঘরে অজ্ঞান করে ফেলে রেখে অটোভ্যান নিয়ে চলে যায় দুর্বৃত্তরা।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, সোমবার ঘটনার দিন সকালে প্রতিদিনের মতো জীবিকা নির্বাহের জন্য তার ব্যাটারিচালিত অটোভ্যানটি নিয়ে বেরিয়ে যান সামাদ। স্বামী-স্ত্রী পরিচয়ে যাত্রী সেজে নীলফামারী-ডোমার মহাসড়কের কচুয়া চৌরঙ্গী ব্রিজ এলাকায় পৌঁছালে কথার ছলে বিষ জাতীয় চেতনানাশক ওষুধ পানের সঙ্গে খাওয়ালে অজ্ঞান হয়ে পড়েন সামাদ। পরে শ্মশান ঘরে অজ্ঞান করে ফেলে রেখে অটোভ্যান নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

স্থানীয়রা তাকে অচেতন অবস্থায় শ্মশান ঘরে পড়ে থাকতে দেখে তার পরিবারকে বিষয়টি জানায়। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে প্রথমে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করান। তার শারীরিক অবস্থার অবনতি হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে তার মৃত্যু হয়।

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, ‘এ ঘটনায় রাতেই একটি চুরি এবং হত্যাকাণ্ড সংক্রান্ত মামলা হয়েছে। ব্যাটারিচালিত অটোভ্যান উদ্ধারের চেষ্টা এবং অজ্ঞাতনামা আসামিদের শনাক্ত পূর্বক গ্রেফতারের চেষ্টায় একটি বিশেষ টিমের অভিযান অব্যাহত আছে।’

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com