শনিবার, ২০ Jul ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
বাইলজকে বাফুফেরই বৃদ্ধাঙ্গুলি, ব্রাদার্সকে প্রিমিয়ারে সুযোগ আম্বানীদের বিয়েতে টালি শিল্পীরা, বিস্ফোরক মন্তব্য শ্রীলেখার রংপুর জেলা ও মহানগর বিএনপির আয়োজনে গায়েবানা জানাজা অনুষ্ঠিত অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী লালমনিরহাটে কোটা সংস্কার আন্দোলনে সড়ক অবরোধ করে বিক্ষোভ কোটা আন্দোলন: হামলা-সংঘর্ষ-হত্যা নিয়ে যা বলছে জাতিসংঘ তিস্তায় ভেসে আসা সেই লাশ ভারতের সাবেক মন্ত্রীর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন আটোয়ারী থানার ওসি মুসা মিয়া বন্যার পানি কমে স্পষ্ট হচ্ছে ক্ষত, কৃষিতেই ক্ষতি ১০৫ কোটি টাকা রংপুরে পার্ক মোড় ও বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক আবু সাঈদের নামে নামকরণ




ওয়েব সিরিজ নিয়ে ফিরছেন জ্যাকুলিন

ওয়েব সিরিজ নিয়ে ফিরছেন জ্যাকুলিন

বিনোদন ডেস্ক :
বলিউডের অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ অনেক দিন ধরেই হিন্দি সিনেমায় কাজ করছেন তিনি। তার বিরুদ্ধে অর্থ কেলেঙ্কারিসহ বিভিন্ন অভিযোগ ওঠায় অভিনয় থেকে অনেকটাই ছিটকে যান এই গস্ন্যামার গার্ল। আবারও কাজে ফিরেছেন এ অভিনেত্রী। সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে অভিনয় করলেও এবার আসছে ওটিটিতে। গট শিরোনামের একটি ওয়েব সিরিজে দেখা যাবে তাকে।

এই সিরিজের মাধ্যমে ডিজিটাল প্ল্যাটফর্মে অভিষেক হবে তার। এরই মধ্যে ওয়েব সিরিজের নির্মাণকাজ শেষের দিকে। ভারতীয় গণমাধ্যমের তথ্যমতে, সিরিজে জ্যাকুলিনের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে অভিনেতা নীল নিতেন মুকেশকে। এটি হতে যাচ্ছে একটি মিউজিক্যাল ওয়েব ফিল্ম। যেখানে জ্যাকুলিনকে গ্ল্যামারাস লুকে হাজির হতে দেখা যাবে।
সিরিজে জ্যাকুলিন একজন ড্যান্স মেন্টরের চরিত্রে অভিনয় করবেন। আর নীল থাকবেন একজন সংগীত শিক্ষক। এরা দুজন ছাড়াও সিরিজের গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে স্বিদ্ধার্থ নিগাম ও সুমেধ মুদগলকর।

প্রথম ওয়েব সিরিজ নিয়ে জ্যাকুলিন বলেন, ‘এমন চরিত্রে আমি আগে কখনো অভিনয় করিনি। গল্পটিও দুর্দান্ত। আমার সহশিল্পীরাও চমৎকার। যেহেতু আমি একজন নাচের শিক্ষকের চরিত্রে অভিনয় করছি। তাই বেশকিছু নতুন ড্যান্স স্টেপ আমাকে শিখতে হয়েছে। এমন একটি কাজের মাধ্যমেই আমি ওটিটিতে প্রবেশ করতে চেয়েছিলাম।’

সিরিজটি পরিচালনা করছেন বলিউডের জনপ্রিয় নির্মাতা অভিষেক শর্মা। এটি জিও স্টুডিওতে প্রচার করা হবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com