শনিবার, ২০ Jul ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
বাইলজকে বাফুফেরই বৃদ্ধাঙ্গুলি, ব্রাদার্সকে প্রিমিয়ারে সুযোগ আম্বানীদের বিয়েতে টালি শিল্পীরা, বিস্ফোরক মন্তব্য শ্রীলেখার রংপুর জেলা ও মহানগর বিএনপির আয়োজনে গায়েবানা জানাজা অনুষ্ঠিত অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী লালমনিরহাটে কোটা সংস্কার আন্দোলনে সড়ক অবরোধ করে বিক্ষোভ কোটা আন্দোলন: হামলা-সংঘর্ষ-হত্যা নিয়ে যা বলছে জাতিসংঘ তিস্তায় ভেসে আসা সেই লাশ ভারতের সাবেক মন্ত্রীর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন আটোয়ারী থানার ওসি মুসা মিয়া বন্যার পানি কমে স্পষ্ট হচ্ছে ক্ষত, কৃষিতেই ক্ষতি ১০৫ কোটি টাকা রংপুরে পার্ক মোড় ও বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক আবু সাঈদের নামে নামকরণ




রংপুরে মরিচ ক্ষেতে মিলল নিখোঁজ অটোরিকশা চালকের লাশ

রংপুরে মরিচ ক্ষেতে মিলল নিখোঁজ অটোরিকশা চালকের লাশ

স্টাফ রিপোর্টার :
রংপুর সদরে নিখোঁজ মোহাম্মদ আলী ওরফে রকি (২৭) নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (২৩ জুন) দুপুর ১টায় সদর উপজেলার সদ্যপুস্কুরণী ইউনিয়নের পালিচড়া জমিদারের দোলার মরিচ ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

মোহাম্মদ আলী ওরফে রকির বাড়ি মিঠাপুকুর উপজেলার কাফ্রিখাল ইউনিয়নের আলীপুর গ্রামে। এ ঘটনার দুই দিন আগে তার সন্ধান চেয়ে মিঠাপুকুর থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করা হয়।

রংপুর সদর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ জানান, রোববার সকালে ওই দোলায় মরিচ তুলতে গিয়ে মরদেহটি দেখতে পেয়ে ‍পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থলে গিয়ে প্রয়োজনীয় আলামত সংগ্রহ শেষে মরদেহ সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, ওই যুবকের পরনে জিন্সপ্যান্ট এবং ডোরাকাটা টি-শার্ট ছিল। মাথা আঘাত করাসহ মুখ বিকৃত করে দিয়েছে দুর্বৃত্তরা। মরদেহটির দুর্গন্ধ ছড়িয়েছে। মুখ, হাত-পা এবং লজ্জাস্থানে এসিড দিয়ে ঝলসে দেওয়া অবস্থায় পাওয়া যায়। আমাদের ধারণা দুই-তিন দিন আগে তাকে হত্যা করে ফেলে রাখা হয়।

ওসি বজলুর রশিদ বলেন, প্রাথমিক তথ্যে মোহাম্মদ আলী মিয়া পেশায় অটোরিকশা চালক ছিলেন বলে জানা গেছে। তিনদিন আগে থেকে নিখোঁজ ছিলেন তিনি। দুর্বৃত্ত্বরা তাকে খুন করে অটোরিকশা ছিনিয়ে মরদেহ মরিচ ক্ষেতে রেখে যায়।

লাশ শনাক্তকারী মৃত মোহাম্মদ আলীর খালাতো ভাই মুক্তার আলী বলেন, তিনদিন আগে আমার মামা অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। অনেক খোঁজাখুঁজির পর ২ দিন আগে মিঠাপুকুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com