শনিবার, ২০ Jul ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
বাইলজকে বাফুফেরই বৃদ্ধাঙ্গুলি, ব্রাদার্সকে প্রিমিয়ারে সুযোগ আম্বানীদের বিয়েতে টালি শিল্পীরা, বিস্ফোরক মন্তব্য শ্রীলেখার রংপুর জেলা ও মহানগর বিএনপির আয়োজনে গায়েবানা জানাজা অনুষ্ঠিত অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী লালমনিরহাটে কোটা সংস্কার আন্দোলনে সড়ক অবরোধ করে বিক্ষোভ কোটা আন্দোলন: হামলা-সংঘর্ষ-হত্যা নিয়ে যা বলছে জাতিসংঘ তিস্তায় ভেসে আসা সেই লাশ ভারতের সাবেক মন্ত্রীর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন আটোয়ারী থানার ওসি মুসা মিয়া বন্যার পানি কমে স্পষ্ট হচ্ছে ক্ষত, কৃষিতেই ক্ষতি ১০৫ কোটি টাকা রংপুরে পার্ক মোড় ও বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক আবু সাঈদের নামে নামকরণ




নীলফামারীতে কলেজের দেয়াল ধসে পা ভাঙল শিশুর

নীলফামারীতে কলেজের দেয়াল ধসে পা ভাঙল শিশুর

নীলফামারী প্রতিনিধি :
নীলফামারীর সৈয়দপুরে কলেজের সীমানা প্রাচীর ধসে ফারহান হোসেন (১১) নামে এক শিশুর ডান পায়ের হাঁটুর ওপরের অংশ ভেঙে গেছে। শনিবার (২২জুন) রাত ৮টার দিকে সৈয়দপুর মহিলা কলেজ এলাকায় এ ঘটনা ঘটে। পরে শিশুটিকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যার হাসপাতালে নেওয়া হয়।
ফারহান সৈয়দপুর মহিলা কলেজ সংলগ্ন পুরোনো মুন্সিপাড়ার ঢাকাইয়া পট্টির নিসার হোসেনের ছেলে ও সৈয়দপুর সানফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী।

আসলাম নামে এক প্রত্যক্ষদর্শী বলেন, রাত সাড়ে ৮টার দিকে শিশুটির চিৎকারে ঘটনাস্থলে ছুটে যাই। সেখানে গিয়ে দেখি, কলেজের ফটকের সঙ্গে একটি দেয়াল ধসে শিশুটির পায়ের ওপরে পড়েছে। কয়েকজন মিলে দেওয়ালের ভাঙা অংশ সরিয়ে তাকে উদ্ধার করে চিকিৎসকের কাছে নিয়ে যাই।

সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের অর্থোপেডিক সার্জন আব্দুর রহিম বলেন, শিশুটির ডান পায়ের হাঁটুর ওপরের অংশ ভেঙে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সৈয়দপুর মহিলা কলেজে পরিচালনা পর্ষদের সভাপতি ইউএনও মো. নুর-ই-আলম সিদ্দিকী ঢাকা পোস্টকে বলেন, ঘটনাটি আমার জানা নেই। তবে এ ধরনের ঘটনা দুঃখজনক। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com