শনিবার, ২০ Jul ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
বাইলজকে বাফুফেরই বৃদ্ধাঙ্গুলি, ব্রাদার্সকে প্রিমিয়ারে সুযোগ আম্বানীদের বিয়েতে টালি শিল্পীরা, বিস্ফোরক মন্তব্য শ্রীলেখার রংপুর জেলা ও মহানগর বিএনপির আয়োজনে গায়েবানা জানাজা অনুষ্ঠিত অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী লালমনিরহাটে কোটা সংস্কার আন্দোলনে সড়ক অবরোধ করে বিক্ষোভ কোটা আন্দোলন: হামলা-সংঘর্ষ-হত্যা নিয়ে যা বলছে জাতিসংঘ তিস্তায় ভেসে আসা সেই লাশ ভারতের সাবেক মন্ত্রীর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন আটোয়ারী থানার ওসি মুসা মিয়া বন্যার পানি কমে স্পষ্ট হচ্ছে ক্ষত, কৃষিতেই ক্ষতি ১০৫ কোটি টাকা রংপুরে পার্ক মোড় ও বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক আবু সাঈদের নামে নামকরণ




অভিনয় ছাড়া কিছুই পারি না : তমা

অভিনয় ছাড়া কিছুই পারি না : তমা

বিনোদন ডেস্ক :
ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী তমা মির্জা। গত বছর ‘সুড়ঙ্গ’ সিনেমায় অভিনয় করে তুমুল খ্যাতি পেয়েছেন তিনি। পাশাপাশি ‘ফ্রাইডে’, ‘৭ নম্বর ফ্লোর’সহ বেশ কয়েকটি ওয়েব সিরিজের আলোচিত নামও এই অভিনেত্রী।

একটি গণমাধ্যমকে নিজের ব্যস্ততা, কাজসহ নানা প্রসঙ্গে কথা বলেছেন তমা মির্জা। সেখানে প্রশ্ন করা হয়; শুনেছি, অভিনয় আপনার প্রাণ। সেই অভিনয়কে যদি নিষিদ্ধ ঘোষণা করা হয়, কী করবেন? তিনি বলেন, বেকার হয়ে থাকব। আমি তো অভিনয় ছাড়া আর কিছুই পারি না।
২০১০ সালে ‘বলো না তুমি আমার’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তমার। পাশাপাশি বেশ কিছু চলচ্চিত্রে পার্শ্বনায়িকা হিসেবেও অভিনয় করেছেন তিনি। পাশাপাশি ‘ও আমার দেশের মাটি’ চলচ্চিত্রে নায়িকা চরিত্রে অভিনয় করে আলোচিত হন তিনি। ২০১৫ সালে ‘নদীজন’ সিনেমায় পার্শ্বচরিত্রে অভিনয় করে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।
এদিকে, প্রথমবারের মতো ভারতীয় নির্মাতা, অভিনেতা ও গায়ক অঞ্জন দত্তের পরিচালনায় একটি মিউজিক্যাল ওয়েব সিরিজে অভিনয় করেছেন গত বছর তমা মির্জা। ‌‘দুই বন্ধু’ নামের ওয়েব সিরিজটি খুব শিগগির মুক্তি পাবে দেশি ওটিটি প্ল্যাটফর্মে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com