শনিবার, ২০ Jul ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
বাইলজকে বাফুফেরই বৃদ্ধাঙ্গুলি, ব্রাদার্সকে প্রিমিয়ারে সুযোগ আম্বানীদের বিয়েতে টালি শিল্পীরা, বিস্ফোরক মন্তব্য শ্রীলেখার রংপুর জেলা ও মহানগর বিএনপির আয়োজনে গায়েবানা জানাজা অনুষ্ঠিত অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী লালমনিরহাটে কোটা সংস্কার আন্দোলনে সড়ক অবরোধ করে বিক্ষোভ কোটা আন্দোলন: হামলা-সংঘর্ষ-হত্যা নিয়ে যা বলছে জাতিসংঘ তিস্তায় ভেসে আসা সেই লাশ ভারতের সাবেক মন্ত্রীর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন আটোয়ারী থানার ওসি মুসা মিয়া বন্যার পানি কমে স্পষ্ট হচ্ছে ক্ষত, কৃষিতেই ক্ষতি ১০৫ কোটি টাকা রংপুরে পার্ক মোড় ও বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক আবু সাঈদের নামে নামকরণ




তুফান সিনেমার সেই দৃশ্য নিয়ে কঠোর অবস্থানে সেন্সর বোর্ড

তুফান সিনেমার সেই দৃশ্য নিয়ে কঠোর অবস্থানে সেন্সর বোর্ড

বিনোদন ডেস্ক :
চিত্রনায়ক শাকিব খানের ঈদের সিনেমা ‘তুফান’ রীতিমত উন্মাদনা সৃষ্টি করেছে দর্শকদের মধ্যে। রায়হান রাফী পরিচালিত সিনেমাটি প্রদর্শিত হচ্ছে সারাদেশের শতাধিক প্রেক্ষাগৃহে। তবে অ্যাকশন নির্ভর সিনেমাটি পরিবার নিয়ে বা শিশুরা দেখতে পারবে কিনা তা নিয়ে বিতর্ক শুরু হয়েছে। সেন্সর বোর্ডের দায়িত্বশীলতা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকেই।

যেখানে সিনেমায় স্পর্শকাতর দৃশ্য থাকলে সিনেমার মুক্তি আটকে দেয় সেন্সর বোর্ড। অথচ রায়হান রাফী পরিচালিত ‘তুফান’ সিনেমার ক্ষেত্রে হয়েছে তার ঠিক উল্টো। সিনেমায় কিশোর শাকিবকে একজনের মুণ্ডু কেটে হাতে করে নিয়ে যেতে দেখা যায়। পুরো দৃশ্যে কোথাও কোনো ব্লার ছিল না। সিনেমা হলে এমন স্পর্শকাতর দৃশ্যের এভাবে অবাধে প্রদর্শন হতে থাকলে দর্শকের মনে নেতিবাচক প্রভাব পড়বে তা বলার অপেক্ষা রাখে না।
সূত্রের খবর, পরিচালককে সেন্সর বোর্ডের পক্ষ থেকে দৃশ্যটি মৌখিকভাবে ব্লার করার কথা বলা হয়েছিল। কিন্তু তিনি সেটি না করেই সিনেমাটি প্রেক্ষাগৃহে প্রদর্শনের জন্য পাঠিয়েছেন। ঈদে সিনেমাটি মুক্তি পাওয়ার পর দর্শকরা সেই দৃশ্যটি দেখেছেন।
শুক্রবার (২১ জুন) একাধিক সূত্রের মাধ্যমে জানা যায়, ‘তুফান’ সিনেমার স্পর্শকাতর দৃশ্যের খোলামেলা প্রদর্শন নিয়ে এবার চটেছে সেন্সর বোর্ড। তারা সিনেমাটির ওই দৃশ্য সংশোধন না করলে প্রদর্শন বন্ধ করে দিতে পারে।

এ ছাড়া ‘তুফান’ সিনেমার ফের সেন্সর শোর কথাও ভাবা হচ্ছে বলে জানা যায়। শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত সিনেমাটির ভাগ্যে কী অপেক্ষা করছে তা সময়ই বলে দেবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com