শনিবার, ২০ Jul ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
বাইলজকে বাফুফেরই বৃদ্ধাঙ্গুলি, ব্রাদার্সকে প্রিমিয়ারে সুযোগ আম্বানীদের বিয়েতে টালি শিল্পীরা, বিস্ফোরক মন্তব্য শ্রীলেখার রংপুর জেলা ও মহানগর বিএনপির আয়োজনে গায়েবানা জানাজা অনুষ্ঠিত অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী লালমনিরহাটে কোটা সংস্কার আন্দোলনে সড়ক অবরোধ করে বিক্ষোভ কোটা আন্দোলন: হামলা-সংঘর্ষ-হত্যা নিয়ে যা বলছে জাতিসংঘ তিস্তায় ভেসে আসা সেই লাশ ভারতের সাবেক মন্ত্রীর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন আটোয়ারী থানার ওসি মুসা মিয়া বন্যার পানি কমে স্পষ্ট হচ্ছে ক্ষত, কৃষিতেই ক্ষতি ১০৫ কোটি টাকা রংপুরে পার্ক মোড় ও বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক আবু সাঈদের নামে নামকরণ




নির্ধারিত স্থানে কোরবানীর বর্জ্য এলে ১২ ঘন্টায় অপসারণ করা সম্ভব : রসিক মেয়র

নির্ধারিত স্থানে কোরবানীর বর্জ্য এলে ১২ ঘন্টায় অপসারণ করা সম্ভব : রসিক মেয়র

স্টাফ রিপোর্টার :
নির্ধারিত স্থানে কোরবানীর বর্জ্য এলে ১২ ঘন্টায় নয় ৮ ঘন্টায় অপসারণ করা সম্ভব বলে মন্তব্য করেছেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা। গত ৬ বছরের অভিজ্ঞাকে কাজে লাগিয়ে দুরুত্ব সময়ে মধ্যে সকল বর্জ্য অপসারণ করা সম্ভব হবে বলেনও জানান ।

আজ সোমবার (১৭ জুন) তিনি রংপুর নগরীর শাপলা চত্বরে কোরবানীর বর্জ্য অপসারণ কার্যক্রমের উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

এ বছর ২’শ থেকে আড়াইশ টন কোরবানীর বর্জ্য হবে, আর সেই বর্জ্য দ্রæততম সময়ের মধ্যে অপসারণ করে রংপুর নগরবাসীকে একটি পরিচ্ছন্ন নগরী উপহার দিতে, সিটি কর্পোরেশন এলাকাকে তিনটি জোনে বিভক্ত করে ১ হাজার ৪০ জন জনবল কোরবানীর বর্জ্য অপসারণে কাজ করছে বলে জানান সিটি মেয়র।

এছাড়াও বর্জ্য পরিবহনে ডাম্প ট্রাক ২৭টি, কমপেক্টর ট্রাক ০৩টি, রিকসা ও টলি ভ্যান ১২০টি, হুয়িল লোডার ০১টি, ব্যাকো লোডার ৩টি, স্পীড লোডার ২টি, স্কাবেটর ২টি, পানিবাহী গাড়ি ২টি।

এ সময় অন্যান্যের মধ্যে প্যানেল মেয়র মাহবুবার রহমান মঞ্জু, রংপুর সিটি কর্পোরেশনের নির্বাহী উম্মে ফাতেমা, সচিব জয়শ্রী রানী রায়, বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের প্রধান মিজানুর রহমান মিজুসহ সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com