সোমবার, ২৪ Jun ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন




নিউইয়র্ক থেকে সুখবর পেলেন চঞ্চল

নিউইয়র্ক থেকে সুখবর পেলেন চঞ্চল

বিনোদন ডেস্ক :
দুই বাংলার দর্শকপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। ‘সুসময়’ যেন তার ক্যারিয়ারের নিত্যসঙ্গী-এমনটাই মনে করছেন তার অনুরগীরা। তিনি যে কাজেই হাতে দিচ্ছেন সেটিই পরছে জয়মাল্য। নাটক, সিনেমা, টেলিসিনেমা, বিজ্ঞাপন, ওয়েবফিল্ম সবই যেন তার দখলে।

এবারের ঈদুল আজহায় মুক্তির মিছিলে থাকা ‘তুফান’ সিনেমায় চঞ্চলকে দেখা যাবে সম্পূর্ণ ভিন্ন রূপে। এটিও তুমুল জনপ্রিয়তা পাবে- তা কয়েকদিন আগে প্রকাশিত টিজারের সাড়া দেখে বোঝা গেছে।
এরই মধ্যে ‘তুফান’ সিনেমার প্রকাশিত টিজারে ভক্ত-অনুরাগীরা চঞ্চলের ঝলক দেখে ‍মুগ্ধ হয়েছেন। এবার আরও একটি সুখবর দিয়েছেন ‘অভিনয়ের শুদ্ধতম অভিনেতা’ খ্যাত চঞ্চল চৌধুরী। তিনি তার সোশ্যাল মিডিয়ায় সুখবরটি দিয়েছেন। আজ (৩ জুন) বিকেল ৩টার দিকে একটি স্ট্যাটাসে জানিয়েছেন তার অভিনীত ‘পদাতিক’ সিনেমাটি নিউইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেসটিভ্যালে (এনওয়াইএফএফ) সেরা স্ক্রীনপ্লে পুরস্কার লাভ করেছে।
বিখ্যাত নির্মাতা মৃণাল সেনের জীবনীকে (বায়োপিক) কেন্দ্র করে নির্মিত ‘পদাতিক’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।
চঞ্চল চৌধুরী তার স্ট্যাটাসে লেখেন, “সৃজিত মুখার্জীর ‘পদাতিক’২০২৪ সালের নিউইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেসটিভ্যালে (এনওয়াইএফএফ) সেরা স্ক্রীনপ্লে পুরস্কার জিতেছে। অভিনন্দন ‘পদাতিক’ টিমের সবাইকে”।
চঞ্চল তার ফেসবুকে এই সুখবরটি দেওয়ার পর ভক্ত-অনুরগীদের শুভেচ্ছা বার্তা ও অভিনন্দনে ভাসছেন। পাশাপাশি তার সহকর্মীরা ও নির্মাতারাও তাকে অভিনন্দন জানাচ্ছেন। এদের মধ্যে রয়েছেন, অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, তারিন জাহান, শাহনাজ খুশি প্রমুখ।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com