সোমবার, ২০ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন




লালমনিরহাটে সেপটিক ট্যাংকে পড়ে যাওয়া ছাগলকে বাঁচাতে গিয়ে যুবকের মৃত্যু, আহত ১

লালমনিরহাটে সেপটিক ট্যাংকে পড়ে যাওয়া ছাগলকে বাঁচাতে গিয়ে যুবকের মৃত্যু, আহত ১

লালমনিরহাট জেলা প্রতিনিধি :
লালমনিরহাটের হাতিবান্ধায় সেপটিক ট্যাংকে পড়ে যাওয়া ছাগলকে বাঁচাতে গিয়ে নুর আমিন নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এসময় জাহেদুল ইসলাম নামের একজন আহত হয়েছে।

মঙ্গলবার (১৩ মে) সন্ধ্যা সাড়ে টার দিকে হাতিবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়নের পূর্ব সারডুবি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবক নুর আমিন(১৮) সারডুবি এলাকার মতিয়ার রহমানের ছেলে।

স্থানীয়রা জানায়, সন্ধ্যার পর নুর আমিনের বাড়ির পালিত একটি ছাগল সেপটিক ট্যাংকে পড়ে যায়। ওই ছাগলটিকে উদ্ধার করতে গিয়ে নুর আমিন সেপটিক ট্যাংকে পড়ে যান। বিষয়টি টের পেয়ে তাঁকে বাচাতে গিয়ে তার দুলাভাই জাহেদুলও ওই সেপটিক ট্যাংকে পড়ে যান। পরে এলাকাবাসীরা ফায়ার সার্ভিস এ খবর দিলে ফায়ারসার্ভিস গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসক নুর আমিনকে মৃত ঘোষণা করেন। এবং উন্নত চিকিৎসার জন্য আহত দুলাভাই জাহেদুলকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

নিহতের বিষয়টি নিশ্চিত করে বড়খাতা ইউনিয়নের ইউপি সদস্য মোঃ আজিবর রহমান যাদু বলেন, ‘ বিষয়টি খুবই দুঃখজনক। আমি নুর আমিনের মৃত্যুর বিষয়টি শুনে তৎক্ষণাৎ হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে যাই। সেখানে গিয়ে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হই। তার স্বজনরা মৃতদেহ দাফনের জন্য নিয়ে গেছে। আহত জাহেদুলকে রংপুর মেডিকেলে পাঠানো হয়েছে’।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com