সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন




লালমনিরহাটে আলোচিত শ্রমিক লীগ নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে

লালমনিরহাটে আলোচিত শ্রমিক লীগ নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে

কাওছার মাহমুদ, লালমনিরহাট।।
বিএনপি’র ডাকা হরতাল চলাকালে আওয়ামী লীগ ও বিএনপির উভয় দলের নেতা-কর্মীদের সঙ্গে সংঘর্ষে লালমনিরহাট সদর উপজেলার লোড-আনলোড শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক ও শ্রমিক নেতা জাহাঙ্গীর হত্যা মামলায় বিএনপির দুই নেতা জামিন নামুঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

লালমনিরহাটে আলোচিত শ্রমিকলাীগ নেতা হত্যা মামলায় জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যাএ,কে,এম,মমিনুল হক এবং সদর উপজেলা ছাএদলের আহবায়ক জাহাঙ্গীর খান কে জামিন না মনজুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছে আদালত।

( ২২ এপ্রিল) সমবার দুপুর ১২ টারদিকে জেলা দায়রাজজ এ আদেশ দেন।
এর আগে দুপুরে লালমনিরহাটে অতিরিক্ত দায়রা জজ মিজানুর রহমান এর আদালতে শ্রমিক লীগ নেতা জাহাঙ্গীর আলম হত্যা মামলার এজাহারভুক্ত বিএনপি ৯ আসমী আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে দুই জনের জামিন না মঞ্জুর করে আদালত।

জানাগেছে, গত ২৯ অক্টোবর) বিএনপি ও জামায়াতের ডাকা হরতালে উভয় দলের সংঘর্ষে আহত হন শ্রমিক নেতা জাহাঙ্গীরসহ অনেকে। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়।

উক্ত ঘটনার ৩ দিন পর বুধবার (১ নভেম্বর) বিকেলে লালমনিরহাট সদর থানায় ৮১ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত পরিচয়ের ৩শ’ থেকে ৪শ’ জনকে আসামি করে এ মামলা দায়ের করা হয়।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com