সোমবার, ২০ মে ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন




শিল্পী সমিতির নির্বাচনে ১ ভোট পেলেন যে নায়ক

শিল্পী সমিতির নির্বাচনে ১ ভোট পেলেন যে নায়ক

বিনোদন ডেস্ক :
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে শ্রাবণ শাহ নামের ঢাকাই সিনেমার অখ্যাত এক নায়ক সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। তবে তার প্রাপ্ত ভোট মাত্র ১টি। এই নিয়ে নির্বাচনের পর এফডিসিতে শোরগোল, শুধুমাত্র নিজের ভোটটি পেয়েছেন শ্রাবণ। শনিবার (২০ এপ্রিল) সকালে এফডিসিতে শিল্পী সমিতির সামনে ভোটের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু। ঘোষিত ফলাফল থেকে এই তথ্য জানা গেছে।

নির্বাচনের কিছুদিন আগে শ্রাবণ অভিযোগ করেছিলেন নিপুণ তার সদস্যপদ বাতিলের সিদ্ধান্ত নিয়েছেন। এজন্য ভোটার তালিকায় নাম রাখেননি। সদস্যপদ ফিরে পেয়ে অনেকটা জেদ করেই নির্বাচনে সাধারণ সম্পাদক পদে অংশ নিয়েছিলেন শ্রাবণ। তবে তার এই সিদ্ধান্ত যে শিল্পীরা ইতিবাচকভাবে গ্রহণ করেননি তার প্রমাণ মিললো ভোটের বাক্সে।
জানা গেছে, সর্বশেষ কাজী হায়াৎ পরিচালিত ‘জয় বাংলা’ সিনেমায় অভিনয় করেছেন শ্রাবণ। তার অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে তোকে ভালোবাসতেই হবে, ইঞ্চি ইঞ্চি প্রেম, দাবাং, অশান্ত মেয়েসহ একাধিক ছবি।

চলচ্চিত্রের পাশাপাশি অভিনেত্রী নাসরিনের সঙ্গে স্টেজ শো-এর পরিচিত মুখ শ্রাবণ শাহ। বছরজুড়ে শ্রাবণ ও নাসরিন জুটি বেঁধে বিভিন্ন স্টেজ শোতে পারফর্ম করে থাকেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com