সোমবার, ২০ মে ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন




শান্তর সঙ্গে তামিমের রুদ্ধদ্বার বৈঠক

শান্তর সঙ্গে তামিমের রুদ্ধদ্বার বৈঠক

স্পোর্টস ডেস্ক :
প্রতিপক্ষ হিসেবে সকাল থেকেই মাঠে নেমেছিলেন নাজমুল হোসেন শান্ত এবং তামিম ইকবাল খান। ঢাকা প্রিমিয়ার লিগে সোমবার প্রাইম ব্যাংক-আবাহনী ম্যাচ শেষে জাতীয় দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্তর সঙ্গে প্রায় দেড় ঘন্টা রুদ্ধদ্বার বৈঠক করেছেন তামিম। এরপর থেকেই গুঞ্জন ছড়ায়, তামিমকে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরাতেই এই বৈঠক।

গত বছর সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলা তামিমের সঙ্গে বৈঠক শেষে শান্ত বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুসের সঙ্গে আলাদা বৈঠক করেন। ওই বৈঠকে নির্বাচক হান্নান সরকার আর শাহরিয়ার নাফিসও ছিলেন।
তবে তামিমের সঙ্গে কী নিয়ে আলোচনা হয়েছে, সে বিষয়ে গণমাধ্যমকে স্পষ্ট করে কিছু বলতে রাজি হননি বাংলাদেশ অধিনায়ক, ‘এটা আমার আর তামিম ভাইয়ের মধ্যেই থাক। আমি এভাবেই তামিম ভাইয়ের সঙ্গে আড্ডা দিয়েছি।’

তামিম আগেই টি-টুয়েন্টি থেকে অবসর নিয়েছেন। তার নাকি ওয়ানডেতে ফেরারও সম্ভাবনা নেই। বাকি রইল শুধু টেস্ট ফরম্যাট। সাদা পোশাকে তামিমকে ফের ওপেনিংয়ে দেখা যাবে কিনা- সে বিষয়েও স্পষ্ট করে কিছুই বলেননি শান্ত।

‘তার তো ওয়ানডেতে ফেরার কোন পরিকল্পনা নেই। তবে ওনার যে অভিজ্ঞতা আছে তা দলের জন্য অনেক উপকার হবে। তরুণ ক্রিকেটাররা অনেক কিছু শিখতে পারে। তবে এখন এটা নিয়ে কথা বলা অনেক কঠিন। যখন এই বিষয় নিয়ে আলাপ-আলোচনা হবে আপনারা জানতে পারবেন।’

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com