মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:২২ অপরাহ্ন




প্রাক্তন ও বর্তমানকে নিয়ে নৈশভোজে আরবাজ

প্রাক্তন ও বর্তমানকে নিয়ে নৈশভোজে আরবাজ

বিনোদন ডেস্ক :
সম্প্রতি মুম্বাইয়ের এক রেস্তোরাঁয় আরবাজ খানকে বর্তমান স্ত্রী সুরার হাত ধরে প্রবেশ করতে দেখা গেছে। কিন্তু চমকটা হলো অন্য জায়গায়। আরবাজ-সুরার পিছু পিছু প্রাক্তন স্ত্রী মালাইকাকেও দেখা গেছে ওই রেস্তোরাঁয়। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

গত বছরের ডিসেম্বরে রূপটানশিল্পী সুরা খানের সঙ্গে নতুন সংসার পেতেছেন মালাইকা আরোরার প্রাক্তন স্বামী আরবাজ খান। সুরাকে বিয়ে করার পর মালাইকাকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করেছেন তিনি। এদিকে, আরবাজের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থেকেই নিজের নামের পাশ থেকে ‘খান’ পদবি সরিয়েছেন অভিনেত্রী নিজেও।
কিন্তু রেস্তোরাঁর এমন ঘটনায় নেটিজেনরা করছে নানা সমালোচনা। তাহলে কি প্রাক্তন ও বর্তমান স্ত্রীয়ের সঙ্গে নৈশভোজে গেলেন এই অভিনেতা।

জানা যায়, ২০১৬ সালে আরবাজ-মালাইকার বিচ্ছেদের পর সন্তান আরহানের দায়িত্ব ভাগাভাগি করে নেন তারা। আর সন্তানের জন্যই ফের কাছাকাছি এলেন এই প্রাক্তন দম্পতি। সম্প্রতি একটি পডকাস্ট শো শুরু করেছেন আরহান। তারই উদযাপনের খাওয়া দওয়া ছিল। ছেলের কথা ভেবেই এদিন এক হলেন আরোরা ও খান পরিবার।

আরবাজের সঙ্গে বিচ্ছেদের পর ১২ বছরের ছোট অর্জুন কাপূরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। প্রথম দিকে নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ না খুললেও এখন আর কোনও লুকোচুরি নেই। তবে আরবাজের সঙ্গে বিচ্ছেদের পর থেকে নানা ভাবে সামাজিক হেনস্থার মুখে পড়তে হয়েছে মালাইকাকে।

কিন্তু ছেলের বিশেষ দিনে আরহানের মা-বাবা ছাড়াও ছিলেন আরবাজের বাবা সেলিম খান, মালাইকার মা জয়েস, বোন অমৃতাসহ অন্যরা।

উল্লেখ্য, গত সপ্তাহেই প্রকাশ্যে এসেছে আরহানে পডকাস্ট ‘দম বিরিয়ানি’র টিজার।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com