মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন




চট্টগ্রামে টস হেরে ফিল্ডিংয়ে টাইগাররা

চট্টগ্রামে টস হেরে ফিল্ডিংয়ে টাইগাররা

স্পোর্টস ডেস্ক :
শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতে হেরেছে বাংলাদেশ। সিলেট টেস্টে সফরকারীদের বিপক্ষে ব্যাটে-বলে কোনোভাবেই লড়াই করা হয়ে উঠেনি বাংলাদেশে।

আজ সিরিজে হার এড়ানোর মিশনে চট্টগ্রামে দ্বিতীয় ও শেষ টেস্টে মাঠে নামছে বাংলাদেশ। এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন লঙ্কান অধিনায়ক ধনঞ্জায়া ডি সিলভা। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে সকাল ১০টায় শুরু হবে ম্যাচটি।
ম্যাচটিতে আগে থেকেই এক পরিবর্তনের কথা ধারণা করা গিয়েছিল। তবে সাকিবকে সুযোগ করে দিতে কোনো ব্যাটার বসতে পারেন ভাবা হলেও, বাড়তি ব্যাটসম্যান নিয়েই নামছে বাংলাদেশ। এই ম্যাচ দিয়ে টেস্টে অভিষেক হচ্ছে পেসার হাসান মাহমুদের। ফলে বিশ্রাম দেয়া হয়েছে সিলেট টেস্টে খেলা দুই পেসার নাহিদ রানা ও শরিফুল ইসলামকে।

বাংলাদেশ একাদশ : মাহমুদুল হাসান জয়, জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মুমিনুল হক, সাকিব আল হাসান, শাহাদাত হোসেন, লিটন দাস (উইকেটরক্ষক), মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, খালেদ আহমেদ, হাসান মাহমুদ।

শ্রীলঙ্কা একাদশ : দিমুথ করুনারত্নে, নিশান মাদুশকা, কুসল মেন্ডিস (উইকেটরক্ষক), অ্যাঞ্জেলো ম্যাথিউস, দিনেশ চান্দিমাল, ধনঞ্জয়া ডি সিলভা (অধিনায়ক), কামিন্দু মেন্ডিস, প্রবাথ জয়সুরিয়া, অসিথা ফার্নান্দো, লাহিরু কুমারা, বিশ্ব ফার্নান্দো।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com