মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন




‘চাকদহ এক্সপ্রেস’ দিয়েই ইতি টানবেন আনুশকা

‘চাকদহ এক্সপ্রেস’ দিয়েই ইতি টানবেন আনুশকা

বিনোদন ডেস্ক :
বলিউডে শীর্ষ নায়িকার তকমা থাকা অবস্থায় বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী আনুশকা শর্মা। এরপর থেকেই অভিনয়ে অনিয়মিত হয়ে পড়েন তিনি। আনুশকা ২০০৮ সালে আদিত্য চোপড়ার যশ রাজ ফিল্মসের ব্যানারে তিনটি চলচ্চিত্রের জন্য চুক্তিবদ্ধ হন।

যার ফলে তার প্রথম চলচ্চিত্র রব নে বানা দি জোড়ি ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র শিল্পে আত্মপ্রকাশ ঘটে তার। পরবর্তীকালে তিনি ২০১০ সালের রোমান্টিক ব্যান্ড বাজা বারাত কমেডি চলচ্চিত্রে একজন উচ্চাভিলাষী বিবাহের পরিকল্পক হিসাবে অভিনয়ের জন্য সমালোচকদের প্রশংসা কুড়ান। উভয় চলচ্চিত্রে তিনি অর্জন করেন ফিল্মফেয়ার পুরস্কার সেরা অভিনেত্রীর মনোনয়ন।
অনুষ্কা পরবর্তীকালে ২০১২ সালের শাহরুখ খানের বিপরীতে রোমান্টিক চলচ্চিত্র জব তক হ্যায় জান অভিনয়ের জন্য তিনি সমালোচকদের প্রশংসা পেয়েছেন, যার জন্য তিনি অর্জন করেন ফিল্মফেয়ার পুরস্কার সেরা পার্শ্ব অভিনেত্রীর পুরস্কার। মাঝে অনেকবার গুঞ্জন ওঠে বলিউডকে বিদায় বলতে যাচ্ছেন এই অভিনেত্রী। তবে মাঝখানে বিচ্ছিন্নভাবে কিছু কাজ দিয়ে সেই গুঞ্জনে উল্টো হাওয়া লাগান আনুশকা।

যদিও আনুশকা-বিরাটের ঘরে মেয়ে ভামিকা এলে অনেকটা পর্দার আড়ালে চলে যান তিনি। সিনেমার বদলে স্বামী-সন্তান নিয়েই খবরে আসতে শুরু করেন। এদিকে ক’দিন আগে আবারও মা হয়েছেন আনুশকা। গত ১৫ ফেব্রুয়ারি বিরাট-আনুশকার ঘরে জন্ম হয় তাদের পুত্রসন্তান অকায়ের।

প্রথম সন্তান জন্মের পর এক সাক্ষাত্কারে আনুশকা বলেছিলেন তাকে আর খুব বেশি সিনেমায় দেখা যাবে না। একই কথা দ্বিতীয় সন্তানের বেলাতেও বললেন এই অভিনেত্রী। সে সময় তিনি আরও জানিয়েছিলেন, মেয়ের নাকি মাকে ছাড়া চলে না। সেই কারণেই মেয়েকে সময় দিতে চান তিনি। এখন আবার তাদের ঘরে রয়েছে ছোট্ট অকায়ও।
যদিও ভামিকা জন্মের পর মাত্র একটি সিনেমায় অভিনয় করেছেন আনুশকা। ‘চাকদহ এক্সপ্রেস’ শিরোনামের এই সিনেমাটি চলতি বছরের শেষ দিকে পর্দায় আসার কথাও রয়েছে। গুঞ্জন চলছে, এই ‘চাকদহ এক্সপ্রেস’ আনুশকার ক্যারিয়ারের শেষ সিনেমা হতে যাচ্ছে। ব্যক্তিগত জীবনে মায়ের দায়িত্ব সামলে কর্মজীবনে ভারসাম্য বজায় রাখা খুবই কঠিন। সেই জায়গা থেকে এবার অনেকেই মনে করছেন দ্বিতীয় সন্তানের কারণে অভিনয়কে পুরোপুরি বিদায় জানাতে যাচ্ছেন তিনি। আনুশকার এক সাক্ষাত্কারে করা মন্তব্য অভিনয়কে বিদায় বলার দিকেই ইঙ্গিত দিচ্ছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com