মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন




মেয়ের বর আনতে হেলিকপ্টার পাঠালেন প্রবাসী শ্বশুর

মেয়ের বর আনতে হেলিকপ্টার পাঠালেন প্রবাসী শ্বশুর

নিউজ ডেস্ক :
মাদারীপুরের শিবচরে মেয়ের বরকে আনতে হেলিকপ্টার পাঠালেন ইতালি প্রবাসী শ্বশুর। শ্বশুরের ইচ্ছে পূরণে বিয়ে শেষে হেলিকপ্টারে করে নববধূকে বাড়ি নিয়ে যান জাপান প্রবাসী ওই যুবক। প্রত্যন্ত এলাকার এ বিয়েকে ঘিরে ছিল উৎসবমুখর পরিবেশ।

জেলার শিবচর উপজেলার বাঁশকান্দি ইউপির সানকিরচর গ্রামের ইতালি প্রবাসী নাজিম উদ্দিন নাদিম বেপারী দীর্ঘদিন ধরে ইতালিতে বসবাস করেন। একমাত্র মেয়ে সাইদ শিরিনসহ পরিবারের সদস্যরাও প্রায় ২৪ বছর ধরে ইতালিতেই থাকেন।

ইতালি প্রবাসী নাজিমউদ্দিন নাদিম মেয়ে সাইদ শিরিনের বিয়ে ঠিক করেন একই ইউপির বাঁশকান্দি গ্রামের ব্যবসায়ী দেলোয়ার মুন্সির ছেলে জাপান প্রবাসী নুরুজ্জামান মুন্সির সঙ্গে। নুরুজ্জামান মুন্সি গত প্রায় ৪ বছর ধরে জাপানে রয়েছেন। উভয় পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী শুক্রবার নুরুজ্জামান ও সাইদ শিরিনের বিয়ের দিন ধার্য্য করা হয়।
তবে ইতালি প্রবাসী নাজিমউদ্দিন নাদিম বেপারীর ইচ্ছে আদরের মেয়ের বরকে হেলিকপ্টারে করে নিজ বাড়িতে আনবেন ও মেয়েকে হেলিকপ্টারে চড়িয়েই শ্বশুরবাড়ি পাঠাবেন। শুক্রবার সকালে মেয়ের বরকে আনতে হেলিকপ্টার ভাড়া করে বরের বাড়িতে পাঠান নাজিমউদ্দিন নাদিম। হেলিকপ্টার বরকে নিয়ে দুপুরে নাজিমউদ্দিন নাদিম বেপারীর বাড়িতে আসেন। সেখানে বিয়ের আনুষ্ঠানিকতা শেষে বর নুরুজ্জামান মুন্সি নববধূ সাইদ শিরিনকে নিয়ে হেলিকপ্টারে চড়ে নিজ বাড়িতে ফিরে যান। এ সময় বিয়েতে আসা অতিথিসহ শতশত মানুষ ভিড় জমায় নাজিমউদ্দিন নাদিম বেপারীর বাড়িতে। মেয়ের বিয়েতে এরকম আয়োজনে খুশি এলাকার মানুষ।

এমন আয়োজনে বিয়ে করে খুশি বরও মেয়ের জন্মের পরই এমন ইচ্ছা পোষণ করেছিলেন বলে জানান মেয়ের বাবা। জাঁকজমক এ বিয়েতে প্রায় ৫ হাজার মানুষ দুপুরের খাবার খান। ছিল হরেকরকমের আয়োজন। বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন অভিনেতা সিদ্দিকুর রহমান।

তিনি বলেন, দেশের মানুষ আনন্দ প্রিয়। তারা আনন্দ করতে চায়। আমার বন্ধুর মেয়ের বিয়েতে এসেছি। হেলিকপ্টার করে বর এসেছে। খুবই আনন্দের বিষয়। এই আনন্দ ছড়িয়ে পড়ুক সারা দেশে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com