সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন




রংপুরে আগষ্ট মাসে শ্রেষ্ঠ কাউনিয়া থানা

রংপুরে আগষ্ট মাসে শ্রেষ্ঠ কাউনিয়া থানা

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি :
রংপুর জেলায় মাসিক অপরাধ ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করায় আগস্ট মাসের সামগ্রিক কর্ম মূল্যায়নে সেরা থানা নির্বাচিত হয়েছে রংপুরের কাউনিয়া থানা।

রবিবার (২৫ সেপ্টেম্বর ) রংপুর পুলিশ অফিসের কনফারেন্স রুমে কল্যাণ সভা, অক্টোবর/২০২৩ অনুষ্ঠিত হয়। আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব মোঃ ফেরদৌস আলী চৌধুরী, পুলিশ সুপার, রংপুর, মোঃ তরিকুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার( প্রশাসন ও অর্থ), মোছা: রাজিয়া সুলতানা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইস এন্ড অপস),মো: ইফতেখায়ের আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রংপুর জেলার সকল থানার অফিসার ইনচার্জ গনসহ অনেকে। সভায় অত্র রংপুর জেলার গত আগস্ট/২০২৩ মাসের অপরাধ পরিস্থিতি, গ্রেফতারি পরোয়ানা তামিল, আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা করা হয়।

সভা শেষে পুলিশ সুপার মোঃ ফেরদৌস আলী চৌধুরী কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহের হাতে সন্মাননা স্মারক তুলে দেন।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ বিষয়টি নিশ্চিত করে বলেনএই অর্জনের মাধ্যমে কাউনিয়া থানা পুলিশের কাজের গতিশীলতা আরো বাড়বে এবং পেশাদারিত্বের সাথে কাজের মাধ্যমে জনগণের কাঙ্খিত সেবা তাদের দোরগোড়ায় পৌঁছে দিতে সক্ষম হবে। তাদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। শ্রেষ্ঠ থানা হিসেবে এই অর্জন ভবিষ্যতে সকলকে অনুপ্রেরণা যোগাবে।এই অর্জনের প্রকৃত অংশীদার কাউনিয়া থানার সব অফিসার ও ফোর্স।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com