মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন




সেপটিক ট্যাংকে নেমে একে একে মারা গেলেন দুই ছেলেসহ বাবাও

সেপটিক ট্যাংকে নেমে একে একে মারা গেলেন দুই ছেলেসহ বাবাও

নিউজ ডেস্ক :
কক্সবাজারের চকরিয়া উপজেলায় সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে বিষাক্ত গ্যাসে দম বন্ধ হয়ে বাবা ও তার দুই ছেলের মৃত্যু হয়েছে।

বুধবার রাত ১০টার দিকে উপজেলার বিএমচর ইউনিয়নের বহাদ্দারকাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ওই এলাকার আনোয়ার হোসেন ও তার ছেলে শাহাদাত হোসেন এবং শহীদুল ইসলাম।

জানা যায়, রাতে বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করতে ট্যাংকের ভেতরে নেমে পড়েন বড় ভাই শাহাদাত হোসেন। একপর্যায়ে বড় ভাইয়ের কোনো সাড়া না পেয়ে ছোট ভাইও নামেন। তারা দুজনে অজ্ঞান হয়ে পড়লে তাদের বাবা আনোয়ার হোসেন নিচে নামতেই তিনিও অজ্ঞান হয়ে পড়েন। পরে বাইরে থাকা পরিবারের লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দুই ভাইকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। তাদের বাবা আনোয়ার হোসেনকে মুমূর্ষু অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। পরে চিকিৎসাধীন তাদের বাবাও মারা যান।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সিরাজুম মুনির জানান, সেপটিক ট্যাংকের গ্যাসের বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। তাদের বাবাকে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়ে। সেখানেই মারা যান বাবা আনোয়ার হোসেন।

চকরিয়া থানার ওসি জাবেদ মাহমুদ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com