শনিবার, ২০ Jul ২০২৪, ০৬:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
বাইলজকে বাফুফেরই বৃদ্ধাঙ্গুলি, ব্রাদার্সকে প্রিমিয়ারে সুযোগ আম্বানীদের বিয়েতে টালি শিল্পীরা, বিস্ফোরক মন্তব্য শ্রীলেখার রংপুর জেলা ও মহানগর বিএনপির আয়োজনে গায়েবানা জানাজা অনুষ্ঠিত অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী লালমনিরহাটে কোটা সংস্কার আন্দোলনে সড়ক অবরোধ করে বিক্ষোভ কোটা আন্দোলন: হামলা-সংঘর্ষ-হত্যা নিয়ে যা বলছে জাতিসংঘ তিস্তায় ভেসে আসা সেই লাশ ভারতের সাবেক মন্ত্রীর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন আটোয়ারী থানার ওসি মুসা মিয়া বন্যার পানি কমে স্পষ্ট হচ্ছে ক্ষত, কৃষিতেই ক্ষতি ১০৫ কোটি টাকা রংপুরে পার্ক মোড় ও বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক আবু সাঈদের নামে নামকরণ




পঞ্চগড়ে ২ মোটরসাইকেল আরোহীর লাশ উদ্ধার

পঞ্চগড়ে ২ মোটরসাইকেল আরোহীর লাশ উদ্ধার

পঞ্চগড় প্রতিনিধি :
পঞ্চগড়ে দুই মোটরসাইকেল আরোহীর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত ৯টার দিকে সদর উপজেলার সাতমেরা দশমাইল এলাকার পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়ক থেকে মরদেহ দুইটি উদ্ধার করে পুলিশ। ট্রাকচাপায় তাদের মৃত্যু হয়েছে বলে স্থানীয়দের ধারণা। তবে কীভাবে এদুর্ঘটনা ঘটে তা জানাতে পারেনি পুলিশ।

নিহতরা হলেন, তেঁতুলিয়া উপজেলার শালবাহান এলাকার জনাব আলীর ছেলে শরিফুল ইসলাম (২৭) এবং আব্দুর রাজ্জাকের ছেলে শেখ ফরিদ (২৬)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে নিহত শেখ ফরিদ প্রতিবেশী ভাতিজা শরিফুলকে নিয়ে বাড়ি থেকে জেলা সদরের তিনমাইল এলাকায় শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। রাত ৯টার দিকে মোটরসাইকেলসহ তাদের মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে তেঁতুলিয়া হাইওয়ের পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা মরদেহ উদ্ধার করে। শেষ খবর পাওয়া পর্যন্ত মরদেহ পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়া হচ্ছিল।

পঞ্চগড় উপজেলা সদরের সাতমেরা ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রবি বলেন, নিহত শেখ ফরিদ প্রতিবেশী ভাতিজা শরিফুলকে নিয়ে বাড়ি থেকে তিনমাইল এলাকায় শ্বশুরবাড়ি যাচ্ছিলেন বলে শুনেছি। দুজনকেই চেনা যাচ্ছে না। মোটরসাইকেল দেখেই তাদের পরিচয় জানা গেছে এবং এটা সড়ক দুর্ঘটনা বলে মনে হচ্ছে। তবে দুর্ঘটনা কীভাবে ঘটেছে কেউ বলতে পারছেন না।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন বলেন, খবর পেয়ে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতদের পরিচয় পাওয়া গেছে। তবে কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে তা এখনো জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com