সোমবার, ২৪ Jun ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন




লালমনিরহাটে রেস্টুরেন্টের খাবার খেয়ে ২২ জন হাসপাতালে

লালমনিরহাটে রেস্টুরেন্টের খাবার খেয়ে ২২ জন হাসপাতালে

নিউজ ডেস্ক :
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় দইখাওয়া বাজারের রেদওয়ান রেস্টুরেন্টের খাবার খেয়ে ২২ জন অসুস্থ হয়ে পড়েছেন। শনিবার রাত ও রোববার (২৮ মে) সকালে অসুস্থদের হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এর আগে শনিবার সকালে উপজেলার দইখাওয়া বাজারের চিড়ারমিল এলাকার লোকজন রেদওয়ান রেস্টুরেন্টে খাবার খান।

খোঁজ নিয়ে জানা গেছে, শনিবার সকালে হাতীবান্ধা উপজেলার গোতামারী ইউনিয়নের দইখাওয়া বাজারের চিড়ারমিল এলাকার রেদওয়ান রেস্টুরেন্টের পরোটা-ডাল খেয়ে পাঁচ থেকে আট ঘণ্টা পর ওই ব্যক্তিদের পেটে ব্যথা, পাতলা পায়খানা ও বমি হতে থাকে। অবস্থা বেগতিক হওয়ায় শনিবার রাতে ও রোববার সকালে একের পর এক আক্রান্ত ব্যক্তিকে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান স্বজনরা। এখন পর্যন্ত অসুস্থ ২২ জনকে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।

হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আল আকসা বলেন, রাত থেকে সকাল পর্যন্ত হাসপাতালে ২২ জন ভর্তি হয়ে চিকিৎসাধীন আছেন। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

দইখাওয়া বাজারের আমিনুর রহমান বলেন, ওই হোটেলের খাবার যে খেয়েছে তারাই আক্রান্ত হয়েছে।

উপজেলার গোতামারী এলাকার রবিউল ইসলাম বলেন, ওই দোকানে সকালের নাস্তা খেয়ে কাজের উদ্দেশ্যে বের হই। এর পর পেট ব্যথা, বমি এবং পাতলা পায়খানা হতে থাকে। পরে অসুস্থ হয়ে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি হই।

এ বিষয়ে জানতে রেদওয়ান রেস্টুরেন্টের মালিক আতিয়ার রহমানের মোবাইলফোনে কল করা হলে নম্বর বন্ধ পাওয়া গেছে।

জানতে চাইলে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. নাঈম ইসলাম নয়ন বলেন, অসুস্থদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। খাবারের বিষক্রিয়া থেকে এমন হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com