সোমবার, ২৪ Jun ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন




পরীক্ষা শেষে ছেলে জানলো মা আর নেই

পরীক্ষা শেষে ছেলে জানলো মা আর নেই

নিউজ ডেস্ক :
ভাগ্যের কি লিখন, মায়ের নিথর দেহ পড়ে আছে নানার বাড়িতে। এদিকে এসএসসি পরীক্ষায় অংশ নিতে ছেলে শফিকুল ইসলাম অনিক পরীক্ষার হলে।

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার মোহাম্মদপুর গ্রামের মোল্লা বাড়ির কামাল হোসেনের ছেলে শফিকুল ইসলাম অনিক। প্রতিদিনের মতো এবারের এসএসসি পরীক্ষায় অংশ নিতে তৈরি হচ্ছে। হাসিখুশি মনে পরীক্ষা দিচ্ছে অনিক। কিন্তু এখনও অনিক জানে না মা আমেনা বেগম আর বেঁচে নেই।

শনিবার তার পদার্থ বিজ্ঞান পরীক্ষা। পরীক্ষা শেষে অনিকের ভাই রুহুল কুদ্দুস দুলাল ও খালেকুজ্জামান শামীম তাকে চাঁদপুর সদর উপজেলার রঘুনাথপুর নানার বাড়িতে নিতে হলের সামনে অপেক্ষমান। বুঝতে দেয়নি কি হয়েছে। তখনও অনিকের জানা নেই নানার বাড়িতে গিয়ে মা বলে ডাকার মধুর নাম চিরতরে হারিয়ে গেছে।

অনিকের চাচাতো ভাই খালেকুজ্জামান শামীম জানান, অনিক জগন্নাথপুর হাজী এরশাদ মিয়া উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাইস্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে।

দীর্ঘদিন মরণবিধি ক্যান্সারের কাছে হার মেনে শনিবার সকালে চিরকালের জন্য ঘুমিয়ে গেছে। রমজানের আগে চিকিৎসার জন্য বাবার বাড়ি যান অনিকের মা।

বিকেলে জানাজা শেষে অনিকের নানার বাড়িতেই দাফন করার কথা রয়েছে।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাইস্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আবু সাঈদ।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com