শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন




দুই মাসেও উদ্ধার হয়নি ডোমারের গৃহবধূ নুরবানু

দুই মাসেও উদ্ধার হয়নি ডোমারের গৃহবধূ নুরবানু

মোসাদ্দেকুর রহমান সাজু, ডোমার (নীলফামারী) প্রতিনিধি :
নীলফামারীর ডোমারে নিখোঁজ হওয়ার দুই মাস অতিবাহিত হলেও এখনো উদ্ধার হয়নি গৃহবধূ নুর বানু। নুর বানু উদ্ধার না হওয়ায় পরিবারটিতে উৎকন্ঠা বিরাজ করছে। এ ঘটনায় ডোমার থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। যাহার নম্বর ৩৭৯, তারিখ ০৮.১২.২০২২ ইং।

জানা গেছে, উপজেলার ০৮নং ডোমার সদর ইউনিয়নের পশ্চিম চিকনমাটি মোল্লা পাড়া এলাকার নুরন নবীর মেয়ে নুর বানু (২৭)। প্রায় ১৭ বছর আগে বিবাহ হয় ডোমার পৌরসভার ০৬ নং ওয়ার্ড পাঠানপাড়া এলাকার শামসুল আলমের পুত্র মজিবর রহমান (৪৫) এর সঙ্গে। সংসার জীবনে তাদের পরিবারে চার সন্তানের জন্ম হয় এর মধ্যে দুই জন ছেলে আর দুই জন মেয়ে।

গত বছর ২০২২ সালের ডিসেম্বর মাসের ৩ তারিখ বিকেলে পৌরসভার পাঠান পাড়া এলাকার স্বামীর বাড়ী থেকে ডোমার বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ীতে ফেরেনি নুর বানু।

নুর বানুর বাবার পরিবারের দাবী, নুর বানু বাচ্চা প্রসব(দাই) এর কাজ একটু আধটু জানতো। ওই দিন তার মোবাইল ফোনে একটি কল আসে এমারজেন্সি বাচ্চা প্রসবের জন্য।
এবিষয়ে পুলিশকে জানানো হলে, পুলিশ মোবাইল নম্বর ট্র্যাক করে জানায়,খাটুরিয়ার খালেক মেম্বারের মোড় এলাকার শাহিনুর (৩৫) পিতাঃ সুলতানের মোবাইল নম্বর থেকে ফোন করে নুর বানু কে বের করে আনে। শাহিনুরকে পুলিশ ডেকে আনার পড়ে শাহিনুর জানায়,আমার ফোন থেকে মিজানুর ফোন করেছে নুর বানুকে। মিজানুর (৪০) পিতাঃ হবিবর রহমান, তার কাছেই আছে নুর বানু।পুলিশ আরও জানায়, তারা আদাবর ও মোহাম্মদপুর এলাকায় আছে। তোমরা গিয়ে খোঁজ কর। পেলে, আমরা গিয়ে উদ্ধার করে দেব।

এবিষয়ে উপজেলার ০৯ নং সোনারায় ইউনিয়নের খাটুরিয়া গ্রামের খালেক মেম্বার মোড় এলাকার সাবেক ইউপি সদস্য আব্দুল খালেকের পুত্র হামিদার রহমান জানান, মিজানুর রহমান ও তার ভাইরা খারাপ প্রকৃতির লোক। ওদের সাথে কেউ সাধারণত মিশে না। ওরা পরিবারটিকে ধ্বংস করেছে।

এবিষয়ে ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন নবী জানান, নিখোঁজের জন্য থানায় একটি জিডি করা হয়েছে। তাদের সন্ধানের চেষ্টা অব্যহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com