শনিবার, ২০ Jul ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
বাইলজকে বাফুফেরই বৃদ্ধাঙ্গুলি, ব্রাদার্সকে প্রিমিয়ারে সুযোগ আম্বানীদের বিয়েতে টালি শিল্পীরা, বিস্ফোরক মন্তব্য শ্রীলেখার রংপুর জেলা ও মহানগর বিএনপির আয়োজনে গায়েবানা জানাজা অনুষ্ঠিত অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী লালমনিরহাটে কোটা সংস্কার আন্দোলনে সড়ক অবরোধ করে বিক্ষোভ কোটা আন্দোলন: হামলা-সংঘর্ষ-হত্যা নিয়ে যা বলছে জাতিসংঘ তিস্তায় ভেসে আসা সেই লাশ ভারতের সাবেক মন্ত্রীর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন আটোয়ারী থানার ওসি মুসা মিয়া বন্যার পানি কমে স্পষ্ট হচ্ছে ক্ষত, কৃষিতেই ক্ষতি ১০৫ কোটি টাকা রংপুরে পার্ক মোড় ও বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক আবু সাঈদের নামে নামকরণ




ফুলবাড়ীতে জেলের ঘরে জমজ কন্যা, হাসি ফোটাতে পাশে দাঁড়িয়েছে এইচ ডব্লিউ এফ

ফুলবাড়ীতে জেলের ঘরে জমজ কন্যা, হাসি ফোটাতে পাশে দাঁড়িয়েছে এইচ ডব্লিউ এফ

কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রামের ফুলবাড়ীতে এক দারিদ্র্য জেলে পরিবারে জন্ম নিয়েছে দুই কন্যা সন্তান। দুই সন্তানের জন্ম হওয়ার বড় দুশ্চিন্তায় পড়ে গেছেন সেই দম্পতি। খবর পেয়ে তাদের বাড়িতে গিয়ে পাশে থেকে সহযোগিতার আশ্বাস দিলেন হাছেন আলী ওয়েলফেয়ার ফাউন্ডেশন (এইচ ডব্লিউ এফ) এর প্রধান পৃষ্ঠপোষক ও মানবিক চেয়ারম্যান খ্যাত ইউপি চেয়ারম্যান হাছেন আলী।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে দশটায় উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের গোরকমন্ডল গ্রামের জেলেপাড়ার বিশ্বনাথ বিশ্বাস ও তারামনি দম্পতির ঘরে দুই জমজ কন্যার জন্ম হয়। বুধবার ইউনিয়ন পরিষদ গিয়ে তাদের দুজনের জন্ম নিবন্ধন রেজিস্টার করা হয়েছে। তাদের দুজনের নাম রাখা হয়েছে লক্ষী ও সরস্বতী বিশ্বাস। এছাড়াও ওই দম্পতির ঘরে দুই পুত্র সন্তান রয়েছে। এখন তাদের ঘরে দুই পুত্র ও দুই কন্যা সন্তান।

জমজ সন্তান জন্ম নেয়ার খবর শুনে বৃহস্পতিবার সকাল আটটায় সন্তান দুটির জন্য দুইটি তোয়ালে, সাবান ও কম্বল নিয়ে ওই পরিবারের কাছে যান হাছেন আলী ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর প্রধান পৃষ্ঠপোষক ও মানবিক চেয়ারম্যান খ্যাত নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাছেন আলী।

এসময় চেয়ারম্যান হাছেন আলী ওই পরিবারকে ইউনিয়ন পরিষদের সরকারি সুযোগ-সুবিধা নিশ্চিত করার আশ্বাস প্রদান করে বলেন, খুব শিগগিরই সন্তান দুইটির জন্য পুষ্টি ভাতা’র ব্যবস্থা করে দেয়া হবে। এছাড়াও সকলের কাছে সন্তান দুইটির জন্য দোয়া ও আশীর্বাদ কামনা করেন তিনি।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com