রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২২ অপরাহ্ন




রংপুরে বঙ্গবন্ধু পাওয়ার লিফটিং চ্যাম্পিয়ন খেলা অনুষ্ঠিত

রংপুরে বঙ্গবন্ধু পাওয়ার লিফটিং চ্যাম্পিয়ন খেলা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :
পাওয়ার লিফটিং খেলা বিশে^র বিভিন্ন দেশে অনেক বেশি জনপ্রিয় হলেও বাংলাদেশে তেমন মানুষ জানে না। ঢাকা চট্টগ্রামসহ কয়েকটি জেলায় এই খেলা হলেও রংপুরে অনুষ্ঠিত হতো না। কয়েক বছর থেকে এই পাওয়ার লিফটিং খেলার আয়োজন করে আসছে দি এস আর ফিটনেস ওয়ার্ল্ড জীমের পরিচালক মো. সোহেল রানা। তারি ধারাবাহিকতায় এবছরও রংপুর জেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় দি এস আর ফিটনেস ওয়ার্ল্ড জীম রংপুরের আয়োজনে বঙ্গবন্ধু পাওয়ার লিফটিং চ্যাম্পিয়ন খেলা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার দুপুরে রংপুর শেখ রাসেল ইনডোর স্টোডিয়ামে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ্যাড. আনোয়ারুল ইসলাম, দি এস আর ফিটনেস ওয়ার্ল্ডের পরিচালক মো. সোহেল রানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ড কাউন্সিল মো. তৌহিদুল ইসলাম, ২৪ নং ওয়ার্ডের কাউন্সিল মো. রফিকুল আলম, প্রাইম ক্যাবল নেটওয়ার্কের পরিচালক মো. গোলাম রব্বানী বিপ্লব, বাংলার চোখ এর চেয়ারম্যান তানভীর হোসেন আশরাফী।

খেলায় মিস্টার রংপুর হন ৬ জন। ৫০ কেজির ক্যাটাগতিরে মো. ফাহিম ইসলাম, ৬০ কেজি ক্যাটাগতিরে প্রান্ত, ৭০ কেজি ক্যাটাগরিতে আবির, ৮০ কেজি ক্যাটাগরিতে মো. শাহাদাত হোসেন, ৯০ কেজি ক্যাটাগরিতে মো. সোহেল রানা, ১০০ কেজি ক্যাটাগরিতে মো. মাহাদী শুভ চ্যাম্পিয়ন হয়েছে। পরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। এই খেলায় স্পন্সর ও প্রচারণা করা গেলে অনেক খেলোয়ার আগ্রহ প্রকাশ করেন এই খেলায় বলে মনে করেন আয়োজক।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com