রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪৬ অপরাহ্ন




যুব রেড ক্রিসেন্ট রংপুর ইউনিটের ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

যুব রেড ক্রিসেন্ট রংপুর ইউনিটের ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :
যুব রেড ক্রিসেন্ট রংপুর ইউনিটের ক্রীড়া ও সাংস্কৃতিক বিভাগের আয়োজনে রেড ক্রিসেন্ট যুব ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে রংপুর কালেক্টরেট ঈদগাঁ মাঠে এ ক্রিকেট টুর্নামেন্টের অনুষ্ঠিত হয়। টুর্নামেন্ট সাবেক যুব প্রধান একাদশ, বর্তমান যুব প্রধান একাদশ ও রক্ত বিভাগ তিনটি দলে বিভক্ত হয়ে প্রত্যেক দলের সাথে ১০ ওভার ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়। বর্তমান যুব প্রধান একাদশ টানা দুই জয়ে সাবেক যুব প্রধান একাদশকে ১৬ রানে হারিয়ে চূড়ান্ত বিজয় অর্জন করে। যুব প্রধান একাদশের পক্ষে যুব প্রধান রাব্বি ইসলাম সর্বোচ্চ ২৪ রান ও দুইটি ওইকেট সংগ্রহ করেন।

টসে জিতে সাবেক যুব প্রধান একাদশ বর্তমান যুব প্রধান একাদশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান সময় স্বল্পতার কারণে আট ওভারে ৭৭ রানের বিশাল টার্গেট দেন সাবেক যুব প্রধান একাদশকে। সাবেক যুব প্রধান একাদশ শুরু থেকেই ধীর গতিতে ব্যাটিং করে। নির্ধারিত ৮ ওভার শেষে ৭ উইকেটে ৬০ রান করে সাবেক যুব প্রধান একাদশের ইনিংস শেষ করলে। বর্তমান যুব প্রধান একাদশ ১৬ রানের জয় পায়।
পরে জয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির রংপুর ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্য মাহে আলম শেখ রিপন। এসময় আরও উপস্থিত ছিলেন যুব রেড ক্রিসেন্ট রংপুর ইউনিট সাবেক যুব প্রধান হাসনাইন আহমেদ নয়ন, হাসনাত রিফাত, মোঃ রাব্বী ইসলাম, যুব রেড ক্রিসেন্ট রংপুর ইউনিটের সিনিয়র সাবেক যুব সদস্য সাব্বির হোসেন পরাগসহ অন্যান্য যুব সদস্যবৃন্দ।

তিনি প্রথমেই ক্রীড়া ও সাংস্কৃতিক বিভাগকে ধন্যবাদ দিয়ে বলেন, এরকম কার্যক্রম সত্যিই অনেক আনন্দদায়ক এবং সকলের শারীরিক ও মানসিকভাবে সুস্থ্য থাকার জন্য প্রয়োজন সেই সাথে যুব সদস্যদের কে সুসংগঠিত করতেও এরকম টুর্নামেন্ট প্রয়োজন। এরকম ব্যতিক্রম ধর্মী অনুষ্ঠান আগামীতে আরো আয়োজন করার জন্য ক্রীড়া ও সাংস্কৃতিক বিভাগকে আহŸান জানান।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com