রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০৬ অপরাহ্ন




জাজিরায় ট্রাকের ধাক্কায় অ্যাম্বুলেন্সের ৬ যাত্রী নিহত

জাজিরায় ট্রাকের ধাক্কায় অ্যাম্বুলেন্সের ৬ যাত্রী নিহত

নিউজ ডেস্ক :
শরীয়তপুরের জাজিরার নওডোবা এলাকায় সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছে। ঢাকা-ভাঙ্গা মহাসড়কে মঙ্গলবার ভোর ৪টার দিকে বরিশাল থেকে ঢাকাগামী ট্রাকের ধাক্কায় বরিশালগামী অ্যাম্বুলেন্সের ৬ যাত্রী নিহত হয়।

অ্যাম্বুলেন্সে যাত্রীদের মধ্যে ছিলেন পটুয়াখালীর বাউফলের জাহানারা বেগম (৫৫), তার মেয়ে লুৎফুন নাহার লিমা (৩২), তাদের স্বজন ফজলে রাব্বী (২৮), মাসুদ রানা (৩৮), অ্যাম্বুলেন্সের চালক রবিউল ইসলাম (২৮), চালকের সহকারী হিরু মৃধা (২৭)। অসুস্থ জাহানারা বেগমকে ঢাকায় নেয়ার পথে দুর্ঘটনায় প্রাণ গেল সবার।

পদ্মা দক্ষিণ থানার এসআই জামাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, অ্যাম্বুলেন্সটি রোগী ও তাদের স্বজনদের নিয়ে বরিশাল থেকে ঢাকায় আসছিল। পদ্মা সেতুর জাজিরা প্রান্তে পেছন থেকে অ্যাম্বুলেন্সটিকে ধাক্কায় দেয় ট্রাক। এতে ঘটনাস্থলেই নারীসহ ৬ আরোহী নিহত হন।

পুলিশ জানায়, অ্যাম্বুলেন্সটি বরিশাল থেকে রোগী ও স্বজনদের নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। পথে জাজিরায় পদ্মা সেতু টোলপ্লাজার কাছে গতিনিরোধক পার হতে গিয়ে নিয়ন্ত্রণ হারায়। এসময় অ্যাম্বুলেন্সটি একটি ট্রাকের পেছনে ঢুকে দুমড়ে-মুচড়ে যায়।

পুলিশের ধারণা, অ্যাম্বুলেন্সের চালক ঘুমিয়ে যাওয়ায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর ট্রাকচালক পালিয়েছেন। তাকে আটকের জন্য পুলিশ কাজ করছে।

মরদেহগুলো জাজিরা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com