শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন




গোবিন্দগঞ্জে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন

গোবিন্দগঞ্জে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধি :
গাইবান্ধার গোবিন্দগঞ্জে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা ও শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে ঢাকা থেকে ভার্চুয়ালে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান।
শুক্রবার সকালে গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন শেষে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফারজানা ইয়াসমিন, জয়িতা ফুলমনি হাসদা, মোছাঃ মর্জিনা বেগম ও মোছাঃ রোখশানা বেগম। শেষে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখার জন্য ৬জন শ্রেষ্ট জয়িতাকে ক্রেস্ট, সার্টিফিকেট ও সন্মাননা প্রধান করা হয়।
এঝাড়া ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনী নুরক্ষা কর্মসূচীর আাওতায় মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে উপজেলা কর্মকর্তা মোঃ জুয়েল রানা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com