রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৬ অপরাহ্ন




কুড়িগ্রামে নব নির্মিত জেলা পরিষদ শিশু পার্কের উদ্বোধন

কুড়িগ্রামে নব নির্মিত জেলা পরিষদ শিশু পার্কের উদ্বোধন

কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রামে নব নির্মিত ও দৃষ্টিনন্দন জেলা পরিষদ শিশু পার্কের উদ্বোধন করা হয়েছে। শহরের পুরাতন হাসপাতাল পাড়ায় জেলা পরিষদের নিজস্ব জায়গায় পার্কটির উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান মো: জাফর আলী।

রোববার সন্ধ্যায় আনুষ্ঠানিক ভাবে শিশু পার্কটির উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: ফরিদুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মন্জু, কুড়িগ্রাম পৌর মেয়র কাজিউল ইসলামসহ অন্যান্যরা।

জানা গেছে, কুড়িগ্রাম জেলায় শিশু কিশোরদের বিনোদনের কোন পার্ক না থাকায় স্থানীয়দের দাবির প্রেক্ষিতে জেলা পরিষদ এ পার্কটি নির্মাণ করে। প্রথম পর্যায়ে অর্ধেক অংশে ১ কোটি ৩৯ লাখ টাকা ব্যয় করে পার্কটিকে আধুনিকায়ন করা হয়। এতে শিশুদের খেলাধুলার জন্য দোলনা, ট্রেনসহ বিভিন্ন ধরনের রাইডস স্থাপন করা হয়েছে।

শিশুদের বিনোদন ও মানষিক বিকাশে এই পার্কটি গুরুত্বপুর্ণ ভূমিকা রাখবে। দ্বিতীয় পর্যায়ে পার্কটিতে আরও বেশ কয়েকটি রাইডস বসানো হবে। পুরো কাজ শেষ হলে এটি আরো দৃষ্টি নন্দন হবে।

জেলা পরিষদ সুত্র জানায়, পার্কটির অর্ধেক অংশে কাজ শেষ হওয়ায় উদ্বোধন করা হলো। বাকী অংশের কাজ দ্রুত শেষ করা হবে। পার্কটি বর্তমানে সকলের জন্য উন্মুক্ত রাখা হবে।

পৌর শহরের জলিল বিড়ি মোড় এলাকার আঁখি নামের এক নারী বলেন, ছেলে মেয়েদের যে একটু বিনোদন দিবো আমাদের শহরের কোথাও কোন বিনোদন স্পট ছিল না। গতকাল জেলা পরিষদের শিশু পার্ক উদ্বোধন করা হয়েছে। ছেলেকে নিয়ে আসছি সে খুবই আনন্দিত হয়েছে। এখন সময় পেলেই বাচ্চাকে নিয়ে আসবো এখানে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com