রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩৫ অপরাহ্ন




সৈয়দপুরে রেললাইন থেকে স্কুল শিক্ষার্থীর দ্বিখণ্ডিত লাশ উদ্ধার

সৈয়দপুরে রেললাইন থেকে স্কুল শিক্ষার্থীর দ্বিখণ্ডিত লাশ উদ্ধার

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :
নীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে এক স্কুল শিক্ষার্থীর দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার ওয়াপদা মোড় হাইওয়ে রেলওয়ে লেভেল ক্রসিংয়ে ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে। রবিবার (৪ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থী শ্রী শান্ত রায় (১৪) বোতলাগাড়ী ইউনিয়নের সোনাখুলি গ্রামের শ্রী সাগর রায়ের ছেলে এবং বিদ্যুৎ উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। এই ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা নিয়ে রহস্য দেখা দিয়েছে। একারণে মিশ্র প্রতিক্রিয়া ও চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

রেলওয়ে পুলিশ জানায়, নিহত শান্ত রায় রবিবার সকালে বাড়ি থেকে বের হয়। দুপুর সাড়ে ১২টার দিকে সৈয়দপুর থেকে তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি চিলাহাটির দিকে রওনা হয়। ওয়াপদা মোড় লেভেল ক্রসিংয়ের সামনে ট্রেনটি আসলে ছেলেটি অসাবধানতাবশত ট্রেনের নিচে পড়ে দ্বিখণ্ডিত হয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শী অনেকে জানান, শান্ত রায় ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছে। তার প্যান্টের পকেটে একটি চিরকুট পাওয়া গেছে। তাতে লেখা আছে ‘কেউ আমার লাশ পাইলে ফোন দিয়েন বাসায়’! আবার লাশের গলায় রশি দিয়ে শক্ত করে বাধার মত রক্তাক্ত দাগ রয়েছে।

একারণে ধারণা করা হচ্ছে আত্মহত্যা নয় বরং হত্যা করে রেললাইনে ফেলে রাখার ঘটনাও হতে পারে। প্রেম ঘটিত বা কিশোর গ্যাংয়ের আক্রোশ জনিত কিনা তা খতিয়ে দেখা প্রয়োজন। এজন্য তদন্তের দাবী উটেছে।

সৈয়দপুর রেলওয়ে থানার এসআই মেহেদী হাসান বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। পোস্ট মর্টেম রিপোর্টের পরেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com