রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩৪ অপরাহ্ন




সৈয়দপুরে দিনব্যাপি ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

সৈয়দপুরে দিনব্যাপি ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :
নীলফামারীর সৈয়দপুর দিনব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। হৃদয়ে সৈয়দপুর নামে সামাজিক সংগঠন ওই কর্মসূচীর আয়োজন করে। উপজেলার কামারপুকুর ইউনিয়নের নিয়ামতপুর দেওয়ানীপাড়ায় শুক্রবার দুপুর থেকে রাত পর্যন্ত চলেও ওই বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্পেইন। এতে শতাধিক মানুষ বিনামূল্যে চিকিৎসাসেবা ও পরামর্শ গ্রহণ করেন।

ক্যাম্পে চিকিৎসা পরামর্শ ও সেবা প্রদান করেন রংপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক ডা. এম এ হাই এবং ডা. মো. দিয়া হোসেন। এতে রক্তের গ্রুপ নির্ণয়, ডায়েবেটিস পরীক্ষা, প্রেসার মাপাসহ বিভিন্ন পরীক্ষা বিনামূল্যে করা হয়।

ক্যাম্প উদ্বোধন করেন সৈয়দপুর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও সৈয়দপুর কলেজের সাবেক ভিপি মো. মোস্তফা ফিরোজ। বক্তব্য রাখেন হৃদয়ে সৈয়দপুরের প্রতিষ্ঠাতা মো. সোহেল রানা, সভাপতি আকাশ সরদার, সাধারণ সম্পাদক মো. রুবেল প্রমুখ।

ক্যাম্প পরিচালনায় সহযোগীতা করে সংগঠনের শাহরোজ চান রাব্বি, শাওন রিপন, রোশনী, সাথী আক্তার, ইমরান নিজাম, আফরোজা আক্তার নদী, মাসুদ পারভেজ, মেসকাত রহমান রিদয়, বেলাল, মিরাজ, হিরু, শিখা, মিথুন, সিয়াম, সামিউল, বিপ্লব, সিফাত, রানা, সাগরসহ অন্যান্য সদস্যরা।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com