শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন




মাদক নিয়ন্ত্রণের অভিযানে ৭ জন আটক বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা আদায়

মাদক নিয়ন্ত্রণের অভিযানে ৭ জন আটক বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা আদায়

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :
সৈয়দপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) অভিযানে ৭ জনকে আটক করা হয়েছে। আটক কৃতদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে জেল ও জরিমানা করা হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) দিনব্যাপী এই অভিযান চালায় ডিএনসি নীলফামারী জেলা কার্যলয়।

এতে নেতৃত্ব দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আমিনুল ইসলাম। সাথে ছিলেন ডিএনসি’র এসআই শফিয়ার রহমান, এনামুল হক, এএসআই আতিকুর রহমান, অভিক দাস ও এসিল্যান্ড অফিসের পেসকার আবু সাঈদ।পৌরসভার বিভিন্ন এলাকায় অভিযানটি পরিচালিত হয়।

মাদক নিয়ন্ত্রণ আইনের ৩৬ (২০১৮) ধারায় আটক প্রত্যককে দুই শত টাকা জরিমানা এবং ভিন্ন ভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়। এর মধ্যে শহরের কয়ানিজপাড়ার জসিম উদ্দিনের ছেলে দুলু (৫২) কে ২ মাস, হাওয়ালদার পাড়ার সাকিলের ছেলে আরিফ (৩০) ও হাতিখানা মহুয়াগাছ এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে মনির (২২) কে ১ মাস ১৫ দিন করে।

নিয়ামতপুর মুন্সিপাড়ার হকদার উদ্দিন সরকারের ছেলে মোঃ শাহনেয়াজ আলী বাবু (৪৭) ও পুুুরাতন মুন্সিপাড়ার ইউসুফ আলীর ছেলে মুরাদ (২৫) কে ১ মাস করে এবং কয়ানিজপাড়ার আব্দুর রহিমের ছেলে রশিদুল (২৮) ও একই মহল্লার ফজলুর রহমানের ছেলে মাসুম (১৯) কে ২০ দিন করে কারাদণ্ড দিয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com