মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৯:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম




রংপুরে শিক্ষার্থীদের মাঝে সনদ ও ল্যাপটপ প্রদান

রংপুরে শিক্ষার্থীদের মাঝে সনদ ও ল্যাপটপ প্রদান

স্টাফ রিপোর্টার :
বেসরকারি আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা মুসলিম এইড ইউকে বাংলাদেশ কান্ট্রি অফিস এর উদ্যোগে প্রাজেক্ট সমাপনী সনদ ও ল্যাপটপ প্রদান অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার দুপুরে মুসলিম এইড ইন্সটিটিউট অব টেকনোলেজি রংপুর এর আয়োজনে অধ্যক্ষ নুরজাহান এর সভাপতিত্বে প্রকল্পের অধিনে বাস্তবায়িত কম্পিউটার অপারেশন, গ্রাফিক্স ডিজাইন,মোবাইল ফোন সাভিসিং ও মোটর ড্রাইভিং কোর্সে প্রশিক্ষণ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সাটিফিকেট ও ল্যাপটপ ২৪ টি ল্যাপটপ প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ফিরুজুল ইসলাম। পরে অতিথিরা শিক্ষাথীদের মাঝে সনদ ও ল্যাপটপ বিতরণ করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ফিরুজুল ইসলাম বলেন, যে ব্যাক্তি কোন বিষয় নিয়ে নিজেই উদ্যোগ গ্রহণ করেন তাকেই বলা হয় উদ্যোগতা। উদ্যোগতা মানেই নতুন কিছু সুষ্টি করা। উদ্যোগতা মানেই নিজের পায়ে ঘুড়ে দাঁড়ানো। তিনি আরো বলেন,যারা এই সমাজে নিজের উদ্যোগে নতুন কিছু সুষ্টি করে বেকার যুবকদের কর্মসংস্থানের পাশাপাশি প্রাপ্ত শিক্ষার্থীদের জন্য নতুন কিছু করে তাদেরকে উদ্যোগতা বলি। আজকে আই মুসলিম এইড থেকে বিভিন্ন প্রশিক্ষণ নিয়ে ভ্যাগের চাকা পরির্তন করবে তখনই তাদের সফলতা আসবে।
অনুুষ্ঠানে উপস্থিত ব্যাক্তিবর্গ প্রোগ্রামের প্রশিক্ষণ প্রাপ্ত শিক্ষার্থীদের কর্মসংস্থান ও পরবর্তী করণীয় বিষয়ে মূল্যবান বক্তব্য প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন মনিটরিং এন্ড ইভ্যালুয়েশন অফিসার এস এম সিফাত সারোয়ার, পি আইও আব্দুল মতিনসহ
বিভিন্ন সরকারী/বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাগন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com