মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১০:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম




একটি মডেল উপজেলা গড়তে আপনারা আমাকে সহযোগিতা করেন নবাগত ইউএনও জলঢাকায়

একটি মডেল উপজেলা গড়তে আপনারা আমাকে সহযোগিতা করেন নবাগত ইউএনও জলঢাকায়

আসাদুজ্জামান স্টালিন, জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি :
একটি মডেল উপজেলা গড়তে আপনারা আমাকেসহ অন্যান্য দপ্তর প্রধানদের সহযোগিতা করেন। একটি মডেল উপজেলা গড়তে সময় লাগবে না। আপনাদের আন্তরিকতায় যেন একটি পরিচ্ছন্ন উপজেলা হিসেবে জলঢাকা সারাদেশে পরিচিতি পায়। সে আশা সবার নিকট কামনা করছি।

নীলফামারীর জলঢাকা উপজেলায় জনপ্রতিনিধি,সরকারি কর্মকর্তা,বীর মুক্তিযোদ্ধা,সাংবাদিক,সুশীল সমাজ,রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিগণের সাথে মতবিনিময় কালে উপরোক্ত বক্তব্য রাখেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ ময়নুল ইসলাম।

নির্বাহী অফিসার ময়নুল আরও বলেন, জনগণের জন্য প্রশাসনের কাজ। আমি জনগণের সেবার জন্য সব সময় দরজা খোলা রাখব। সে বিশ^াস রাখবেন। আমিও মানুষ সজ্ঞানে নয় অজানায় কখনো কোন কিছু আপনাদের নিকট অসঙ্গতি মনে হলে বলবেন। আমি শুধরাবো। কারণ, সরকারের ধারাবাহিক উন্নয়ন অগ্রগতি সামনে নিয়ে আর অসঙ্গতি দুর করে একটি মডেল উপজেলা হিসেবে সারা দেশে জলঢাকা উপজেলাকে পরিচিতি করাই আমার লক্ষ্য।

বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
নবাগত উপজেলা নির্বাহী অফিসার ময়নুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা,জলঢাকা পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু,উপজেলা কৃষি অফিসার সুমন আহম্মেদ,থানা অফিসার ইনচার্জ(তদন্ত) আব্দুর রহিম,উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবু সাঈদ শামীম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড আহবায়ক আসাদুজ্জামান স্টালিন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com