রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪৩ অপরাহ্ন




পীরগাছায় ৩টি বাড়িতে অগ্নিকান্ড: ১০ লাখ টাকার ক্ষতি

পীরগাছায় ৩টি বাড়িতে অগ্নিকান্ড: ১০ লাখ টাকার ক্ষতি

পীরগাছা (রংপুর) প্রতিনিধি :
রংপুরের পীরগাছায় গত দুদিনে ৩টি বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। উপজেলা তাম্বুলপুর ইউনিয়নে একটি বাড়িতে এবং গত সোমবার রাতে ইটাকুমারী ইউনিয়নে ২টি বাড়িতে গত মঙ্গলবার রাতে অগ্নিকান্ডে বাড়ির আসবাবপত্র সহ মূল্যবান জিনিসপত্র পুড়ে যায়। তবে তাম্বুলপুর ইউনিয়নের অগ্নিকান্ড নিয়ে প্রতিবেশি ৪ জনের নামে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। দুটি অগ্নিকান্ডে প্রায় ১০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে জানান ক্ষতিগ্রস্থরা।
জানা গেছে, গত মঙ্গলবার রাত ৮ টার দিকে উপজেলার ইটাকুমারী ইউনিয়নের বড় হায়াত খাঁ গ্রামের ভ্যান চালক তারাজুল ইসলাম ও সাইদুল ইসলামের বাড়িতে বৈদ্যুতিক মিটার থেকে অগ্নিকান্ড ঘটে। বাড়ির লোকজন বিষয়টি টের পেয়ে চিৎকার দিলে গ্রামবাসী আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। এসময় তিনটি ঘর, আসবাবপত্র ও নগদ টাকাসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে জানা গেছে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। অপরদিকে তাম্বুলপুর ইউনিয়নের তাম্বুলপুর গ্রামে সোমবার রাতে অগ্নিকান্ডে দমশের আলীর ছেলে আশাদ আলীর তিনটি বসতঘর পুড়ে যায়। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থের। এ বিষয়টি নিয়ে আসাদ আলী প্রতিবেশি ৪ জনের নামে থানায় একটি এজাহার দায়ের করেছেন।
এ বিষয়ে পীরগাছা ফায়াস সার্ভিসের ষ্টেশন অফিসার আব্দুল বাতেন বলেন, আমরা সংবাদ পাওয়ার পরপরই ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। তবে একেক পরিবার একক রকম ক্ষয়ক্ষতির কথা জানিয়েছে।
অভিযোগের বিষয় জানতে চাইলে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে দেখা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com