রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১২ অপরাহ্ন




পীরগাছায় সাংবাদিকদের সাথে মহাপরিচালক গোলাম রহমানের মতবিনিময়

পীরগাছায় সাংবাদিকদের সাথে মহাপরিচালক গোলাম রহমানের মতবিনিময়

পীরগাছা (রংপুর) প্রতিনিধি :
সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পণ। আপনাদের লেখনীর মাধ্যমে সমাজের সব অসংতি তুলে ধরবেন। পীরগাছা উপজেলাকে মডেল উপজেলা ও পৌরসভা রুপান্তরে আপনাদের লেখনী অপরিসীম। আমরা চাই পীরগাছা উপজেলার মতো পীরগাছা প্রেসক্লাব মডেল প্রেসক্লাব হিসেবে পরিচিতি পাক। আমি আপনাদের এলাকার সন্তান হিসেবে সব সময় আপনাদের পাশে আছি এবং থাকবো। সমাজের যে কোন ভালো কাজে আপনারা আমাকে কাছে পাবেন।
আজ বৃহস্পতিবার সন্ধ্যায় পীরগাছা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন, বাংলাদেশ সরকারের মিশন অডিট অধিদপ্তরের মহাপরিচালক জনাব গোলাম রহমান। তিনি পীরাগছা প্রেসক্লাবের উপদেষ্টা। প্রেসক্লাব কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্বে করেন ক্লাবের সভাপতি তোজাম্মেল হক মুন্সি।

সাধারন সম্পাদক তাজরুল ইসলামের সঞ্চালনায় এসময় বক্তব্য দেন, সিনিয়র সাংবাদিক এম খোরশেদ আলম। এছাড়াও যুগ্ম সাধারন সম্পাদক কাজী শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুস সাত্তার আজাদ, কোষাধ্যক্ষ মো: লাভলু মিয়া, দপ্তর সম্পাদক আব্দুস সামাদ সরকার, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শেখ মো: শফিকুল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক একরামুল ইসলাম, সদস্য মো: সৈয়দ আলী, শাহজাহান সিরাজ মাসুদ, রফিকুল ইসলাম লাবলুসহ গন্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। এর আগে মহাপরিচালক গোলাম রহমানকে প্রেসক্লাবের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ক্লাবের সদস্যরা। শেষে দুর্ঘটনায় আহত সিনিয়র সাংবাদিক শাহ কামাল ফারুখ লাবুর সুস্থ্যতা কামনা করেন দোয়া করা হয়।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com