রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৫১ অপরাহ্ন




কাউনিয়ায় ৫১ তম জাতীয় সমবায় দিবস পালিত

কাউনিয়ায় ৫১ তম জাতীয় সমবায় দিবস পালিত

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি :
বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্য কে সামনে রেখে কাউনিয়া উপজেলায় ৫১ তম জাতীয় সমবায় দিবস বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে গত শনিবার পালিত হয়।
উপজেলা ক্যাম্পাসে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন শেষে বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি অডিটরিয়ামে আয়োজিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার মোঃ জাহাঙ্গীর আলম।
এছাড়া আরো বক্তব্য রাখেন ডিমলা উপজেলার খাদ্য নিয়ন্ত্রক এনামুল হক গ্রেনেট, অনলাইন প্রেস ক্লাবের সভাপতি মিজানুর রহমান মিজান, সাংবাদিক জসিম সরকার, সাইফুল ইসলাম, আসাদুজ্জামান আসাদ, সমবায়ী আলিমুল রেজা খান জুয়েল, আফজাল হোসেন, আকরাম হোসেন অরেঞ্চ প্রমুখ । আলোচনা সভার পূর্বে একটি বনাঢ্য র‌্যালি বের করে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। সমবায় সমিতিতে বিশেষ অবদান রাখায় উপজেলার বিভিন্ন সমিতিকে সম্মাননা স্বারক প্রদান করা হয়।
কাউনিয়ায় ট্রেনের ধাক্কায় এক শ্রবন প্রতিবন্ধীর মৃত্যু
কাউনিয়া প্রতিনিধিঃ কাউনিয়ায় ট্রেনে কাটা পরে শ্রী নগেন চন্দ্র (৭৫) নামের এক শ্রবন প্রতিবন্ধী ভিক্ষুকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও জি আরপি থানা পুলিশ সূত্রে জানাগেছে উপজেলার হরিশ্বর গ্রামে তকিপল হাটে পরিত্যাক্ত ঘরে বসবাসকারী ভিক্ষুক শ্রী নগেন চন্দ্র (৭৫) শনিবার সকাল সাড়ে সাতটার দিকে কাউনিয়া স্টেশনে ভিক্ষা করার উদ্দেশ্য যাওয়ার সময় রেললাইন পারাপার হতে গিয়ে কাউনিয়া কলেজের সামনে ৬১ নং কমিউটার ট্রেনের সাথে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই মারা যায়। স্থানীয়রা জানান ভিক্ষুক নগেন চন্দ্র (৭৫) এর পৈতৃক নিবাস কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার নারিকেল বাড়ি সমিতির ভিটা গ্রামের জয়হরির পুত্র। সে দীর্ঘদিন থেকে কাউনিয়ার তকিপল হাটে পরিত্যাক্ত একটি দোকান ঘরে একাকী বসবাস করে ভিক্ষাবৃত্তি করে আসছিল।
বাংলাদেশ রেলওয়ে কাউনিয়া জিআরপি ফারির ইনচার্জ মোঃ আব্দুল মান্নান এ তথ্য নিশ্চিত করে বলেন, শনিবার সকাল সাড়ে ৭.৩০ মিনিটের দিকে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com