মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১০:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম




বাংলাওয়াশ থেকে বাংলাদেশের বিদায়

বাংলাওয়াশ থেকে বাংলাদেশের বিদায়

নিউজ ডেস্ক :
বাংলাওয়াশ ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে নিজেদের শেষ ম্যাচে পাকিস্তানের কাছে ৭ উইকেটে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিলো বাংলাদেশ ক্রিকেট টিম।

নিয়মরক্ষার ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় টিম টাইগার। ব্যাট করতে নেমে ওপেনার সৌম্য সরকারের বিদায় আর শান্তর ধীরস্থির ব্যাটিংয়ে বেশ চাপে ছিলো বাংলাদেশ। সে চাপ সামলাতে শুরু থেকেই মারকুটে ব্যাট করে গেছেন লিটন দাস। যার ফল সরূপ পেয়েছেন ফিফটির দেখা।

লিটনের দুর্দান্ত ফিফটির পর অধিনায়ক সাকিবও পেয়েছেন ফিফটির স্বাদ। এমন আগুন পারফর্মেন্স দেখে ধারণা করা হচ্ছিলো টাইগাররা বুঝি ২০০ রান করেই ফেললো। কিন্তু সেই ধারণা মিথ্যা প্রমান করে বাংলাদেশ থামে ১৭৩ রানে।

বাংলাদেশের দেয়া ১৭৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দুর্দান্ত সূচনা করে বাবর-রিজওয়ান জুটি। উভয়ই পেয়েছেন ফিফটির দেখা।

উদ্বোধনী জুটিতেই ১০১ রান সংগ্রহ করেন বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান। বাবর ক্যারিয়ারের ২৯তম হাফসেঞ্চুরি তুলে নেন। হাসান মাহমুদের শিকার হওয়া আগে ৪০ বলে ৯ চারের সাহায্যে খেলেন ৫৫ রানের ইনিংস। একই ওভারের পরের বলে রানের খাতা খোলার আগেই হায়দার আলীকে বোল্ড করে ম্যাচ জমিয়ে তোলেন হাসান।

অপরপ্রান্তে ক্যারিয়ারের ২২তম অর্ধশত তুলে নেন রিজওয়ান। দলীয় ১৬৫ রানে আউট হন রিজওয়ান। তার আগে ৫৬ বলে ৪ চারের সাহায্যে ৬৯ রানের ইনিংস উপহার দেন তিনি। বাকি কাজটুকু সারেন মোহাম্মদ নেওয়াজ। তিনি ২০ বলে ১ ছয় ও ৫ চারে করেন ৪৫ রান।

এদিন প্লেয়ার অব দ্য ম্যাচ হয়েছেন পাকিস্তানের উইকেটকিপার-ব্যাটার মোহাম্মদ রিজওয়ান।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com