শনিবার, ২০ Jul ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
বাইলজকে বাফুফেরই বৃদ্ধাঙ্গুলি, ব্রাদার্সকে প্রিমিয়ারে সুযোগ আম্বানীদের বিয়েতে টালি শিল্পীরা, বিস্ফোরক মন্তব্য শ্রীলেখার রংপুর জেলা ও মহানগর বিএনপির আয়োজনে গায়েবানা জানাজা অনুষ্ঠিত অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী লালমনিরহাটে কোটা সংস্কার আন্দোলনে সড়ক অবরোধ করে বিক্ষোভ কোটা আন্দোলন: হামলা-সংঘর্ষ-হত্যা নিয়ে যা বলছে জাতিসংঘ তিস্তায় ভেসে আসা সেই লাশ ভারতের সাবেক মন্ত্রীর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন আটোয়ারী থানার ওসি মুসা মিয়া বন্যার পানি কমে স্পষ্ট হচ্ছে ক্ষত, কৃষিতেই ক্ষতি ১০৫ কোটি টাকা রংপুরে পার্ক মোড় ও বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক আবু সাঈদের নামে নামকরণ




হার দিয়ে বাংলাদেশের ত্রিদেশীয় সিরিজ শুরু

হার দিয়ে বাংলাদেশের ত্রিদেশীয় সিরিজ শুরু

নিউজ ডেস্ক :
ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে ত্রিদেশীয় টি-টোয়েন্টি ‘বাংলাওয়াশ’ সিরিজের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ২১ রানে পরাজিত হয়েছে বাংলাদেশ।

বাংলাদেশ সময় শুক্রবার সকালে টস হেরে প্রথমে ব্যাটিং করতে নেমে ভালো শুরু এনে দেন রিজওয়ান ও বাবর। তবে ম্যাচের অষ্টম ওভারে তাদের জুটি ভাঙেন মিরাজ। সুইপ করতে গিয়ে মুস্তাফিজের হাতে ক্যাচ দিয়ে ২৫ বলে ২২ রান করে ফেরেন বাবর।

এরপর শান মাসুদকে ফেরান নাসুম আহমেদ। আর ইয়াসির আলীর দারুণ এক ক্যাচে তাসকিনের করা তৃতীয় ওভারে ফেরেন হায়দার আলি। তবে পাকিস্তানের অন্য ব্যাটসম্যানরা যেখানে ব্যর্থ, সেখানেই জ্বলে উঠেছেন মোহাম্মদ রিজওয়ান। তার অপরাজিত ৫০ বলে ৭৮ রানের ইনিংসে ১৬৭ রানের সংগ্রহ পায় পাকিস্তান।

বাংলাদেশের হয়ে দুইটি উইকেট পেয়েছেন তাসকিন। এ ছাড়াও একটি করে উইকেট পেয়েছেন হাসান মাহমুদ, মেহেদী এবং নাসুম আহমেদ। মুস্তাফিজের চার ওভারে দিয়েছেন ৪৮ রান, উইকেট পাননি একটিও। হাসান মাহমুদও ৪ ওভার বোলিং করে ৪২ রান দিয়েছেন।

জবাবে ব্যাট করতে নেমে দুই ওপেনার মেহেদী হাসান মিরাজ এবং সাব্বির রহমান ১২ রানের ব্যবধানে বিদায় নেয়ার পর জুটি গড়ে তোলার চেষ্টা করেন লিটন-আফিফ। দু’জনের ব্যাটে ৫০ রানের জুটিও গড়ে ওঠে।

এরপর পাকিস্তানি স্লো বাঁ-হাতি অর্থোডক্স স্পিনার মোহাম্মদ নওয়াজের পরপর দুই বলে উইকেট হারান লিটন দাস এবং মোসাদ্দেক হোসেন সৈকত।

শাহনাওয়াজ ধানির বলে মোহাম্মদ ওয়াসিমের হাতে ক্যাচ দিয়ে ২৩ বলে ২৫ রান করে ফেরেন আফিফ হোসেন ধ্রুব। অধিনায়ক নুরুল হাসান ৯ বল খেলে ৮ রান করে বিদায় নেন। শাদাব খান এর বলে ক্যাচ নেন ইফতিখার আহমেদ।

১১ বলে ১০ রান করে আউট হয়ে সাজঘরে ফেরেন মিরাজ। ওয়াসিম জুনিয়রের বলে আসিফ আলির হাতে ক্যাচ দিয়ে ফেরেন তিনি। শেষ পর্যন্ত এক প্রান্ত আগলে রেখে লড়াই করেন ইয়াসির আলী। অপরাজিত থাকেন দুই ছক্কা পাঁচ চারে ২১ বলে ৪২ রানে। ২ বলে ১ রানে অপরাজিত হাসান মাহমুদ। নির্ধারিত ২০ ওভারে বাংলাদেশ ৮ উইকেটে ১৪৮ রান সংগ্রহ করে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com